[gtranslate]

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত সিএনজি চালকের পরিবারের পাশে জামায়াত


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : জুলাই ২৩, ২০২২, ৪:০৯ অপরাহ্ণ / ৩৭
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত সিএনজি চালকের পরিবারের পাশে জামায়াত

 

অনলাইন ডেস্ক

গত ১৬ জুলাই হবিগঞ্জের রুস্তমপুর টোলপ্লাজার সামনে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত সিএনজি চালক রব্বান মিয়ার পরিবারকে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে আর্থিক সহযোগিতা প্রদান করেন সহকারী সেক্রেটারি জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের নিহত পরিবারকে সান্ত্বনা দিতে বিকালের দিকে ছুটে যান হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ৫নং আউশকান্দি ইউপি এর অন্তর্গত উত্তর দৌলত পুর গ্রামে। তিনি শোকাহত পরিবার, আত্মীয়স্বজন এবং এলাকাবাসীর সাথে কথা বলেন এবং তাদেরকে সান্ত্বনা প্রদান করেন।

তিনি সবাইকে নিয়ে দো’য়া করে বলেন, আল্লাহ পাক রাব্বুল আ’লামীন যেন রব্বান মিয়াসহ ঐদিন নিহত হওয়া বাকি দুজনকেও মাফ করে জান্নাতের মেহমান হিসেবে কবুল করেন এবং শোকাহত পরিবারগুলোকে যেন ধৈর্য্য ধারণ করার তাওফিক দান করেন।

এ সময় তিনি নিহত রব্বান মিয়ার পরিবারকে আর্থিক নগদ ৫০০০০/- (পঞ্চাশ হাজার) টাকা সহায়তা প্রদান করেন এবং পরবর্তী সময়গুলোতেও বাংলাদেশ জামায়াতে ইসলামী তাদের পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা জামায়াতের আমীর মাস্টার আব্দুর রহমান, নায়েবে আমীর মাওঃ মখলিছুর রহমান, সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারি শাহজাহান আহমেদ, জেলা জামায়াতের সেক্রেটারি কাজী মহসিন আহমেদ, নবিগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা কর্মপরিষদ সদস্য মাওঃ আশরাফ আলী, নবিগঞ্জ উপজেলা জামায়াতের আমীর জসিম উদ্দিনসহ স্থানীয় নেতৃবৃন্দ।