[gtranslate]

সিলেট দিগন্ত ডটকম এর প্রতিষ্ঠা বার্ষিকী সম্পন্ন


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : অক্টোবর ১০, ২০২১, ৬:৩২ অপরাহ্ণ / ২০৭
সিলেট দিগন্ত ডটকম এর প্রতিষ্ঠা বার্ষিকী সম্পন্ন

 

নিজস্ব সংবাদদাতা

মোঃ মাহমুদুল হাসান নাঈম

অনলাইন নিউজ পোর্টাল সিলেট দিগন্ত ডটকম এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা (১০ অক্টোবর) রোববার সন্ধ্যায় সিলেট নগরীর বন্দরবাজার মধুবন সুপার মার্কেটস্থ সিলেট অনলাইল প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সিলেট দিগন্ত ডটকমের উপদেষ্ঠা মো. জয়নুল হকের সভাপতিত্বে ও সম্পাদক ও প্রকাশক এডভোকেট আব্দুল্লাহ আল হেলালের সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুব চৌধুরী, সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল আহাদ খান জামাল, জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহ সভাপতি ও সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুল হক চৌধুরী (ভিপি মাহবুব), সিলেটস্থ কোম্পানীগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. রফিকুল হক, সাবেক জেলার সভাপতি ও বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আবুল খায়ের, মধুবন সুপার মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি হাকিম অলিদ উদ্দিন খান, সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক দেলওয়ার হোসেন চৌধুরী, প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশের সহ-সভাপতি ও সিলেট দিগন্ত ডটকম এর উপ-সম্পাদক ইয়াছিন আলী, প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশের সাধারণ সম্পাদক হারুনূর রশিদ, বাংলাদেশ শহিদ স্মৃতি ফাউন্ডেশন সিলেট বিভাগের সভাপতি আসাদুজ্জামান নুর।

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন কমিটির আহ্বায়ক মকসুদুর রহমান চৌধুরী।

 

অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন রফিক আহমদ, বিএনপি নেতা শফিকুল ইসলাম টুটুল,বজলু মিয়া, বিশ্বনাথ উপজেলার ইউনিয়ন আহ্বায়ক কমিটির সদস্য সেলিম মিয়া, শওকত আলী, সুলেমান আহমদ চুনু, মতিউর রহমান, মোশারফ হোসেন চৌধুরী মিশু,বাদন সাহিত্য পরিষদের সভাপতি সাদেক আহমদ এপলু, কোম্পানীগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি শাহিন আহমদ, সদস্য ইমরান আহমদ, কয়েছ আহমদ, আবুল বশর, কুতুব উদ্দিন, শিপন শেখ, মাওলানা মওদুদ আহমদ, শাহ রুম্মান আহমদ, সাংবাদিক এম এ ওয়াহিদ চৌধুরী, রুবেল আহমদ, কবির আহমদ, সাদিকুর রহমান, শেখ আহমদ, হাবিবুর রহমান, ওয়াহিদ মাহমুদ, হাফিজ সুজন আহমদ, মঈনুল ইসলাম, ছাতক টেকনিক্যাল স্কুল ও কলেজের ছাত্র মুশফিকুর রহমান মারুফ প্রমুখ। আলোচনা সভায় বক্তারা বলেন পাঠকের সামনে তরতাজা সংবাদ উপস্থাপনে অনলাইন নিউজ পোর্টালগুলো ব্যাপক অবদান রাখছে। এ ক্ষেত্রে সিলেট দিগন্ত ডটকম অন্যতম। বক্তারা বলেন পাঠক সমাজে জনপ্রিয়তা অর্জন করা খুবই কঠিন বিষয়, তবুও সংবাদ কর্মীরা ছুটে চলেন সত্য ও ন্যায়ের পথে। আমরা সেই সকল সত্যনিষ্ঠ সাংবাদিক সমাজের পাশে আছি এবং থাকবো ইনশাআল্লাহ। বক্তারা সিলেট দিগন্ত ডটকমের সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন। পরে অতিথিবৃন্দ সিলেট দিগন্ত ডটকমের প্রতিষ্ঠা বার্র্ষিকীর কেক কেটে প্রতিষ্ঠাবার্ধিকী পালন করেন। এর আগে সিলেট দিগন্ত ডটকমের উপদেষ্ঠা মো. জয়নুল হকের স্বদেশ প্রর্ত্যাবর্তন উপলক্ষে তাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন অতিথিবৃন্দ। শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন হিফুসাকার কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাহমুদুল হাসান নাঈম।