[gtranslate]

সারা দেশের ন্যায় পলাশবাড়ী থানার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি যথেষ্ট ভালো: স্মৃতি


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : জানুয়ারি ২৯, ২০২৩, ২:০৫ অপরাহ্ণ / ২৪
সারা দেশের ন্যায় পলাশবাড়ী থানার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি যথেষ্ট ভালো: স্মৃতি

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ-

গাইবান্ধা ০৩ পলাশবাড়ী- সাদুল্লাপুর আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি এমপি বলেছেন, অতীতের যে কোন সময়ের তুলনায় সারা দেশের ন্যায় গাইবান্ধার পলাশবাড়ী থানা এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি যথেষ্ট ভালো। ব্যক্তিগত আক্রোশকে কেউ রাজনীতির সাথে যুক্ত করে শান্তিপুর্ন পলাশবাড়ী অশান্ত করার চেষ্টা করলে পলাশবাড়ী থানা পুলিশ তা কঠোর হস্তে দমন করবে। কেউ ক্ষমতার অপব্যবহার করে আইনশৃঙ্খলার অবনতি করার চেষ্টা করলে পুলিশকে কঠোর হওয়ার জন্য তিনি নির্দেশনা প্রদান করেন। 

তিনি বলেন, সাংবাদিকরা জাতির বিবেক, রাষ্ট্রের দর্পন, সমাজের আয়না। কলম সৈনিকরা সবসময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশকে এগিয়ে নিতে সহায়তা প্রদান করে। তাদের নিরাপত্তা বিধান রাষ্ট্রের দায়িত্ব। কোন সাংবাদিকের বিরুদ্ধে যাতে অন্যায় না হয় সেদিকে লক্ষ্য রাখার জন্য তিনি অফিসার ইনচার্জকে অনুরোধ জানান। 

রোববার (২৯ জানুয়ারী) সকালে উপজেলা মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এছাড়াও সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো হওয়ায় জেলা পুলিশ সুপার সহ পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা’র ভুয়সী প্রশংসা করেন।

উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন এর সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি আবু বকর প্রধান, পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, সাধারণ সম্পাদক ও মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, পলাশবাড়ী প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতা, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক দীলিপ চন্দ্র সাহা সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।