[gtranslate]

সারাদেশে মন্দির, প্রতিমা ভাঙচুরের প্রতিবাদে বরগুনায় পূজা উদযাপন কমিটির মানববন্ধন ও সমাবেশ


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : অক্টোবর ১৬, ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ণ / ১১৫
সারাদেশে মন্দির, প্রতিমা ভাঙচুরের প্রতিবাদে বরগুনায় পূজা উদযাপন কমিটির মানববন্ধন ও সমাবেশ

 

স্টাফ রিপোর্টার:

সারাদেশের বিভিন্ন স্থানে মন্দির, প্রতিমা ভাঙচুর, বসতবাড়িতে অগ্নি সংযোগ, নারী শিশুদের উপর অমানসিক নির্যাতন বন্ধ এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শনিবার বিকেল ৫ টায় বরগুনা প্রেসক্লাব চত্ত্বরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বরগুনা জেলা কমিটি মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বরগুনা জেলা কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা সুখরঞ্জন শীলের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও সমাবেশে বক্তারা বলেন, দেশকে অস্থিতিশীল অবস্থায় নিমজ্জিত করার জন্য একটা কুচক্রী মহল কুমিল্লা-নোয়াখালী-কক্সবাজারসহ সারাদেশের বিভিন্ন স্থানে মন্দির, প্রতিমা ভাঙচুর, বসতবাড়িতে অগ্নি সংযোগ, নারী শিশুদের উপর অমানসিক নির্যাতন চালাচ্ছে। একুচক্রী মহলটির দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনা না হলে অসাম্প্রদায়িক বাংলাদেশের ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন হবে।

আরও বলেন, এযাবৎ যে ঘটনাগুলো ঘটিয়েছে নিরপেক্ষ তদন্তের মাধ্যমে তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচার করা না হলে সনাতন হিন্দু সম্প্রদায়ের শারদীয় উৎসব বন্ধ করতে বাধ্য হবে।

সদস্য সংগ্রহ চলছে…

সমাবেশে বক্তব্য রাখেন বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্তরঞ্জন শীল, জেলা মানবাধিকার জোটের সভাপতি এডভোকেট সঞ্জীব দাস, গৌরঙ্গ সিকদার শিবু, শংকর দেবনাথ, সুখরঞ্জন রায়, শিপন শীল ফ্যালা, সমরেশ কর্মকার, অমিত অধিকারী, বিধান রায়, খোকন কর্মকার প্রমুখ।