[gtranslate]

সরকার এখন অর্থকষ্টে ভুগছে: জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : মার্চ ২, ২০২৩, ২:১১ পূর্বাহ্ণ / ২২
সরকার এখন অর্থকষ্টে ভুগছে: জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের

স্টাফ রিপোর্টার : হীমেল কুমার মিত্র

সরকার এখন অর্থকষ্টে ভুগছে। তাই জনগণের কাছ থেকে টাকা তুলে নিতে বিদ্যুতের দাম বৃদ্ধিসহ সরকার বিভিন্ন সময় বিভিন্ন ব্যবস্থা নিচ্ছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের।

তিনি বলেন, সরকার জনগণকে ইউক্রেন রাশিয়ার যুদ্ধ, কখনো আইএমএফ ঋণের অজুহাত দিচ্ছে। প্রকৃত পক্ষে সরকারের কাছে টাকা নেই। সরকার অর্থকষ্টে ভুগছে। তাই জনগণের কাছ থেকে টাকা তুলে নিতে বিদ্যুতের দাম বৃদ্ধিসহ বিভিন্ন সময় বিভিন্ন ব্যবস্থা নিচ্ছে।

(০১ মার্চ) বুধবার সন্ধ্যায় রংপুরে ৫ দিনের সফরে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের।

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের বলেন, আসন্ন জাতীয় নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনেই প্রার্থী দেবে। সেই লক্ষ্যে কাজ করা হচ্ছে। নির্বাচনে দেশের ৮০ শতাংশ ভোটার প্রধান দুই দল আওয়ামী লীগ ও বিএনপির প্রতি আস্থা পাচ্ছেনা তাই বৃহৎ অংশের ভোটারদের আস্থা অর্জনে জাতীয় পার্টি কাজ করছে।

ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) গ্রহণযোগ্য নির্বাচন হবে না জানিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের বলেন, ইভিএমে কারচুপির সুযোগ আছে। তাই ইভিএমে নির্বাচন হোক আমরা তা চাই না।