[gtranslate]

শীতার্তদের মাঝে ইন্সপায়ার ফাউন্ডেশন ইউকে’র শীত বস্ত্র বিতরণ


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : জানুয়ারি ১৭, ২০২৩, ৩:০৪ পূর্বাহ্ণ / ৩৫
শীতার্তদের মাঝে ইন্সপায়ার ফাউন্ডেশন ইউকে’র শীত বস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার: মৌলভীবাজারের মির্জাপুরে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে ইন্সপায়ার ফাউন্ডেশন ইউকে।

ইন্সপায়ার ফাউন্ডেশন ইউকে’র আয়োজনে ১৬ জানুয়ারি (সোমবার) বেলা ৩ টায় মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা মির্জাপুর বাজারে এ শীত বস্ত্র বিতরণ করা হয়।

ইন্সপায়ার ফাউন্ডেশন ইউকে’র সাধারণ সম্পাদক গীতিকার হাবিবুর রহমান হাবিবের সার্বিক তত্ত্বাবধানে ও ইন্সপায়ার ফুটবল একাডেমি মৌলভীবাজার ১নং মির্জাপুর শাখার সভাপতি মোঃ জামাল মিয়ার সভাপতিত্বে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ১নং মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান মিছলু আহমেদ চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য আয়মন আলী, বাংলাদেশ বাউল কল্যাণ ফোরাম মৌলভীবাজার জেলা শাখার আহবায়ক গীতিকার শেখ জাহাঙ্গীর, সদস্য সচিব গীতিকার অধম সুহেল, বাংলাদেশ বাউল কল্যাণ ফোরামের সহ সভাপতি গীতিকার নিজাম উদ্দিন ভান্ডারী, মোঃ হারুন মিয়া, মহিলা সম্পাদিকা শিল্পী কুহিনূর আক্তার, বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন, ইন্সপায়ার ফাউন্ডেশন ইউকে দীর্ঘ কয়েক বছর ধরে সিলেট বিভাগের হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার অসহায়, হতদরিদ্র মানুষের, শিক্ষার আলো থেকে বঞ্চিত শিশুদের জন্য পড়ালেখার খরচ, চিকিৎসা সেবায় নগদ অর্থ প্রদান করে এবং করোনাকালে মানুষের জন্য বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিয়েছেন, শীত মৌসুমে শীতবস্ত্র এবং প্রতি শুক্রবার শিরনী বিতরণ করে আসছে। যুক্তরাজ্য প্রবাসী মোঃ আব্দুল মতিন প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এই ফাউন্ডেশনে অর্থ জোগান দিয়ে অসহায় মানুষের সেবা করে যাচ্ছেন এটি সত্যি প্রশংসনীয় তারা ইন্সপায়ার ফাউন্ডেশন এর উত্তরোত্তর সাফল্য কামনা করেন।