[gtranslate]

শান্তিপূর্ণ পরিবেশে নোয়াখালী পৌরসভায় ভোটগ্রহণ চলছে


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : জানুয়ারি ১৬, ২০২২, ৪:২৮ পূর্বাহ্ণ / ১৫৩
শান্তিপূর্ণ পরিবেশে নোয়াখালী পৌরসভায় ভোটগ্রহণ চলছে

 

নোয়াখালী জেলা প্রতিনিধি:

নোয়াখালী পৌরসভায় ভোটগ্রহণ চলছে। ঘন কুয়াশা ও কনকনে শীত উপেক্ষা করে রবিবার (১৬ জানুয়ারি) সকাল ৮টা থেকে কেন্দ্রে আসতে থাকেন ভোটাররা। নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব ধরনের প্রস্তুতি নিয়েছে প্রশাসন।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, প্রতিটি কেন্দ্রকে গুরুত্বপূর্ণ হিসেবে দেখা হচ্ছে। ভোট কেন্দ্রের নিরাপত্তার জন্য ৭৫০ জন পুলিশ, ৪৫০ জন আনসার, তিন প্লাটুন বিজিবি, তিন প্লাটুন র‍্যাব, পুলিশের চারটি মোবাইল টিম, একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন।

নির্বাচনে রিটার্নিং অফিসার পদে দায়িত্বপ্রাপ্ত জেলার সিনিয়র নির্বাচন অফিসার মোহাম্মদ রবিউল আলম জানান, বিগত কয়েকটি নির্বাচনের মতো নোয়াখালী পৌরসভার নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে সব ধরনের প্রস্ততি নেওয়া হয়েছে।

পৌরসভার ৯টি ওয়ার্ডের ৩৪টি কেন্দ্রে ইভিএমে ভোটগ্রহণ চলছে। নির্বাচনে মেয়র পদে ৭ জন, ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৬৩ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৪ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। পৌরসভায় মোট ভোটার ৭৫ হাজার ৭২৬ জন। তাদের মধ্যে পুরুষ ৩৭ হাজার ৪০১ জন এবং নারী ৩৮ হাজার ৩২৫ জন।