[gtranslate]

শাজাহানপুরে স্বেচ্ছাসেবক দলের নেতাকে ছুরিকাঘাত


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : নভেম্বর ১৬, ২০২১, ৪:৪৭ অপরাহ্ণ / ৭৩
শাজাহানপুরে স্বেচ্ছাসেবক দলের নেতাকে ছুরিকাঘাত

 

নিউজ ডেস্ক:

বগুড়ার শাজাহানপুর উপজেলায় বাড়ির গোসলখানায় ঢুকে শহর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব হোসেন আলীকে (৩৫) ছুরিকাঘাতের অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে উপজেলার বেতগাড়ি লিচুতলায় এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হোসেন আলী শাজাহানপুর উপজেলার বেতগাড়ি লিচুতলা এলাকার বাচ্চু মিয়ার ছেলে। তিনি রাজনীতির পাশাপাশি বালু ও মাটির ব্যবসা করেন।

বালু ব্যবসা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের লোকজন এই হামলা চালিয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা। প্রতিবাদে জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক সরকার মুকুলের নেতৃত্বে উপশহর এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুর ১টার দিকে গোসলের জন্য বাড়ির গোসলখানায় যান হোসেন আলী। এ সময় অন্তত ২০টি মোটরসাইকেলে ৫০-৬০ জন বাড়ি ঘেরাও করে। কয়েকজন বাড়ির ভেতরে ঢুকে গোসলরত হোসেনের মাথা, হাত-পা ও পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে। এরপর দ্রুত চলে যায়। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

হোসেনের ভাই মিরাজুল ইসলাম মিজু ও ভাগ্নে রাহাদ জানান, দুবৃত্তরা আগে বাড়ি ঘেরাও করে। কাউকে প্রবেশ করতে দেয়নি তারা। তাদেরকে চেনা যায়নি।