[gtranslate]

রাজধানীর তেজগাঁও ট্রেনের ধাক্কায় এক ব্যক্তি নিহত


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : অক্টোবর ৪, ২০২১, ৮:৪৭ অপরাহ্ণ / ৮৫
রাজধানীর তেজগাঁও ট্রেনের ধাক্কায় এক ব্যক্তি নিহত

রাজধানীর তেজগাঁওয়ের নাখালপাড়া এলাকায় ট্রেনের ধাক্কায় ইসমাইল হোসেন (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার বিকেলে পূর্ব নাখালপাড়া রসূলবাগে ওই ঘটনা ঘটে। তিনি গার্মেন্ট এক্সেসরিজের ব্যবসা করতেন। করোনা মহামারির কারণে তার ব্যবসা বন্ধ হয়ে যায়। এরপর থেকে বেকার ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা রেল পুলিশকে জানিয়েছেন, ঘটনার সময় ইসমাইল মোবাইল ফোনে কথা বলতে বলতে রেললাইন ধরে হাঁটছিলেন। পেছন থেকে ট্রেন এলেও তিনি টের পাননি। যখন বুঝতে পারেন, ততক্ষণে তার পেছনেই ট্রেন। এতে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

তার মামা জাবেদ আলী জানান, বাসার অদূরেই ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে তারা ইসমাইলকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে সন্ধ্যা ৭টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ইসমাইলের মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আজ মঙ্গলবার ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

হাসপাতালে কাঁদতে কাঁদতে নিহতের স্ত্রী শিউলী আক্তার বলেন, বিকেলে তিনি স্বামীর সঙ্গে মোবাইল ফোনে কথা বলেছেন। তখন জানালেন, বাসায় ফিরতে ঘণ্টাখানেক দেরি হবে। তখন তাকে আসার সময় সবজি নিয়ে আসতে বলেছিলেন। এর কিছুক্ষণ পরই ফোনে এমন ঘটনা জানতে পারেন।