[gtranslate]

রাজধানীর গুলশান-২ এলাকায় ভবন থেকে লাফিয়ে পড়ে এক নারীর মৃত্যু


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : জানুয়ারি ১১, ২০২৩, ৫:০৬ অপরাহ্ণ / ২৯
রাজধানীর গুলশান-২ এলাকায় ভবন থেকে লাফিয়ে পড়ে এক নারীর মৃত্যু

স্টাফ রিপোর্টারঃ   রাজধানীর গুলশান-২ এলাকায় ভবন থেকে লাফিয়ে পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। নিহতের নাম ফারজানা আক্তার (১৯)।

এ সময় অপর এক নারী লাফিয়ে পড়লে তার অবস্থায় আশঙ্কাজন। বর্তমানে তিনি মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত ওই তরুণীর পরিচয় এখনো পাওয়া যায়নি। বুধবার ( ১১ জানুয়ারি) বিকালে পুলিশ তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনে। সেখানে নিয়ে আসলে তাদের মধ্যে ফারজানাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। জানা গেছে, রাজধানীর গুলশানে একটি স্পা সেন্টারে বুধবার দুপুর ২টার দিকে সিটি করপোরেশনের একটি টিম অভিযান চালায়। এ অভিযানের সময় ফারজানাসহ আরও এক নারী স্পা সেন্টারের ছাদ থেকে লাফিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এবং ছাদ থেকে পড়ে যান। ছাদ থেকে পড়ার পর গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে পুলিশ সিটি করপোরেশনের গাড়িতে করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক ফারজানাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অন্যজনকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গুলশান থানার এসআই আলমগীর সাংবাদিকদের জানান, গুলশান-২ এর ৪৭ নম্বর রোড এলাকায় থেকে ওই দুই নারীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এদের মধ্যে ফারজানাকে মৃত ঘোষণা করে। অপর নারীর নাম ঠিকানা পাওয়া যায় নাই। সে মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন।