[gtranslate]

ময়মনসিংহের বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ পুরস্কার গ্রহণ করলেন যারা


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : ডিসেম্বর ২১, ২০২১, ১০:৪৩ পূর্বাহ্ণ / ৬৬
ময়মনসিংহের বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ পুরস্কার গ্রহণ করলেন যারা

 

অনলাইন ডেস্ক:

মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও মানবিক মূল্যবোধ-শীর্ষক রচনা প্রতিযোগিতায় ময়মনসিংহ বিভাগে শ্রেষ্ঠ হয়েছে ময়মনসিংহ জেলা।

জানা গেছে, আজ ২১ ডিসেম্বর ২০২১ তারিখ সেই স্বীকৃতিস্বরূপ পুরস্কার প্রদান করা হয়। ভার্চুয়ালি পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব আনিসুল হক এমপি, মাননীয় মন্ত্রী, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়; জনাব মহিবুল হাসান চৌধুরী, উপমন্ত্রী, শিক্ষা মন্ত্রণালয়; জনাব মোঃ সায়েদুল ইসলাম, সচিব মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়।

এ সময় জনাব মোহাম্মদ এনামুল হক, জেলা প্রশাসক, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার ময়মনসিংহের কার্যালয়ে উপস্থিত হয়ে পুরস্কার গ্রহণ করেন এবং উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তার পুরষ্কার গ্রহণ করেন ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং আরো পুরস্কার গ্রহণ করেন সংশ্লিষ্ট উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাগণ।

ময়মনসিংহের ক ও খ গ্রুপের দুইজন শিক্ষার্থী জাতীয় পর্যায়ে মনোনীত হয়েছে। শিক্ষা সংস্কৃতির নগরী ময়মনসিংহকে আরও এগিয়ে নিতে সবাইকে আহ্বান জানানো হয়।

মুক্তিযুদ্ধ স্বাধীনতা ও মানবিক মূল্যবোধ-শীর্ষক রচনা প্রতিযোগিতায় ময়মনসিংহ বিভাগে শ্রেষ্ঠত্ব লাভ করে ময়মনসিংহ জেলা। এই শ্রেষ্ঠত্ব লাভে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর ময়মনসিংহ জেলা ও মহানগর কমিটির পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা।