[gtranslate]

ময়মনসিংহের চুরখাইয়ে পিতাপুত্র খুন


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : ফেব্রুয়ারি ১, ২০২৩, ৪:৪৪ অপরাহ্ণ / ২৪
ময়মনসিংহের চুরখাইয়ে পিতাপুত্র খুন

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহঃ

জমির সঠিক সীমানা ঠিক করতে সরেজমিনে মাপতে গিয়ে ময়মনসিংহ সদরের চুরখাইয়ে প্রতিপক্ষের হাতে পিতা পুত্র নিহত হয়েছে। নিহতরা হলেন, আবুল খায়ের (৬০) ও ফরহাদ হোসেন(২০)। আজ বুধবার (০১ ফেব্রুয়ারী ২০২৩) তারিখ বিকালে এ মর্মান্তিক হত্যাকান্ড ঘটে।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, চুরখাই গ্রামের সাবেক চেয়ারম্যান আব্দুল কদ্দুসের বাড়ির আবুল খায়ের ও তার ছেলে ফরহাদ হোসেন বুধবার দুপুরে তাদের জমির সীমানা নির্ধারণ করতে আমিন (জমি মাপ কারক) নিয়ে সরেজমিনে মাপতে যায়। এ সময় আবুল খায়েরদের জমি পরিমাপে কম হয়। 

আবুল খায়ের জমি পরিমাপকারকে নিয়ে পার্শ্ববর্তী কামাল নামীয়দের জমিতে মাপঝোক করতে থাকে। তাদের জমিতে কেন আমিন নামানো হলো এ নিয়ে বিরোধ হলে কামাল তার তিন ছেলে, স্ত্রী সহ অন্যান্যদের নিয়ে ধারালো অস্ত্র সহ অতর্কিত হামলা করে। হামলাকারীরা আবুল খায়ের, ছেলে ফরহাদকে কুপিয়ে ও পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে গুরুতর জখম করে। 

গুরতর আহত আবুল খায়ের, ছেলে ফরহাদকে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে কোতোয়ালী মডেল থানার অতিরিক্ত পুলিশ সুপার শাহিনুল ইসলাম ফকির, ওসি শাহ কামাল আকন্দ, পুলিশ পরিদর্শক ফারুক হোসেন সহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন এবং নিহতদ্বয়ের লাশ জব্দ করেন। 

ওসি শাহ কামাল আকন্দ বলেন, হত্যাকান্ডের কারণ প্রাথমিকভাবে চিহিৃত হয়েছে। হত্যাকারীদের গ্রেফতারের চেষ্ঠা চলছে।