[gtranslate]

মৌলভীবাজার লেডিস ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : জানুয়ারি ৮, ২০২৩, ৫:৩৮ অপরাহ্ণ / ২১
মৌলভীবাজার লেডিস ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মৌলভীবাজার জেলা প্রতিনিধি:- 

মৌলভীবাজার লেডিস ক্লাবের উদ্যোগে শীতার্ত চা শ্রমিকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। লেডিস ক্লাবের আয়োজনে: রোববার সকালে প্রেমনগর চা বাগানে ৩০০ জন শ্রমিকের মাঝে শীতবস্ত্রগুলো বিতরণ করা হয়।

রবিবার (৮ জানুয়ারি) সকালে মৌলভীবাজার সদর উপজেলার প্রেমনগর চা বাগানের মান্ডপ প্রাঙ্গণে কম্বল বিতরণ অনুষ্ঠানে মৌলভীবাজার লেডিস ক্লাবের সভাপতি কবিতা ইয়াসমীনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকারের উপপরিচালক মল্লিকা দে, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোসা. শাহীনা আক্তার ও অতিরিক্ত জেলা প্রশাসক বর্ণালী পাল প্রমুখ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) (উপসচিব) মোহাম্মদ জাহিদ আখতার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আবদুল হক, সিনিয়র সহকারী কমিশনার (ভূমি অধিগ্রহণ শাখা ও রেকর্ডরুম) মীর রাশেদুজ্জামান রাশেদ, সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (রাজস্ব মুন্সিখানা, জেএম ও ফ্রন্টডেস্ক) ঊর্মি রায়, সিনিয়র সহকারী কমিশনার (রাজস্ব শাখা ও টি সেল) সুকান্ত সাহা, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (প্রশিক্ষণে শামীমা আফরোজ মারলিজ, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (শিক্ষা ও কল্যাণ শাখা, আইসিটি শাখা ও ট্রেজারি শাখা) সৈয়দ সাফকাত আলী।

 

এ ছাড়াও সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (লাইব্রেরি শাখা, এনজিও সেল ও স্থানীয় সরকার শাখা) মোছা. মলি আক্তার, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (গোপনীয় শাখা, পর্যটন সেল ও সীমান্ত সেল) মো. বেলায়েত হোসেন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (নেজারত শাখা ও ফর্মস অ্যান্ড স্টেশনারি শাখা) ফয়সাল মাহমুদ ফুয়াদ, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (সাধারণ শাখা, অভিযোগ ও তথ্য শাখা এবং তথ্য প্রদান ইউনিট) খাদিজা তাহিরা, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (ব্যবসা ও বাণিজ্য শাখা, প্রবাসী কল্যাণ শাখা এবং সার্টিফিকেট শাখা) মো. দুলাল হোসেন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহাগ মিলু, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অন্তরা সরকার অদ্রি, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শারমিন সুলতানাসহ লেডিস ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।