[gtranslate]

মানুষের অধিকার ও দেশের উন্নয়নের জন্য সর্বদা কাজ করছেন প্রধানমন্ত্রী – নির্বাচনী এলাকায় এ্যাড.উম্মে


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : মার্চ ২, ২০২৩, ৩:০৫ অপরাহ্ণ / ১৬
মানুষের অধিকার ও দেশের উন্নয়নের জন্য সর্বদা কাজ করছেন প্রধানমন্ত্রী – নির্বাচনী এলাকায় এ্যাড.উম্মে

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ-

 ৩১ গাইবান্ধা-৩ (পলাশবাড়ী সাদুল্লাপুর) আসনের নির্বাচনী এলাকায় আগুনে পোড়া ক্ষতিগ্রস্থ পরিবারের সহায়তা প্রদান করে বিভিন্ন উন্নয়ন মুলক কার্যক্রম সরেজমিনে পরির্দশন শেষে উপস্থিত জনসাধারণ ও দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বাংলাদেশ কৃষকলীগ সাধারণ সম্পাদক এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি বলেন, দেশের মানুষের অধিকার ও উন্নয়নে আগামীতে স্মার্ট বাংলাদেশ উপহার দেওয়ার জন্য নিরলস পরিশ্রম করছেন বঙ্গবন্ধুকন্যা ও বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা৷ তিনি আরো বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় যেকোন অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়তে সকলকে এগিয়ে আসতে হবে এবং সজাগ থাকতে হবে। যে কোন দূর্যোগের মোকাবিলায় সরকার ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থাকবে জানিয়ে শেষে তিনি স্থানীয় নারী পুরুষের সঙ্গে আনুষঙ্গিক কথোপকথনে মন খুলে হাস্যজ্জল মুখে কুশল বিনিময় করেন।

আজ বৃহস্পতিবার সকাল থেকে দিনব্যাপী নানা কর্মসূচীতে অংশ গ্রহনে এর আগে এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি নির্বাচনী এলাকার পলাশবাড়ী উপজেলা পরিষদে ভোটার দিবসের কর্মসূচিতে অংশগ্রহণ করেন ৷ এরপর পলাশবাড়ী উপজেলার ২নং হোসেনপুর ইউনিয়নের চেরেঙ্গাবাঁধ ও উন্নয়ন কাজ পরিদর্শনের পর পলাশবাড়ী উপজেলার ১নং কিশোরগাড়ী ইউনিয়নে পোড়া বাড়িতে টিন বিতরণসহ অত্র উপজেলার বিভিন্ন ইউনিয়নে নির্মাণাধীন বিভিন্ন রাস্তার কাজ পরিদর্শন করবেন। বিকালে সাদুল্লাপুর উপজেলার ৮নং ভাতগ্রাম ইউনিয়নের কৃষ্ণপুর বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শন করবেন এবং শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের সাথে মতবিনিময় শেষে সাদুল্লাপুর উপজেলার উন্নয়ন মুলক কাজ পরিদর্শন ও জনসাধারণের সাথে মতবিনিময় করেন। 

এসময় পলাশবাড়ীতে উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন, উপজেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি আবু বকর প্রধান, উপজেলা কৃষকলীগ সভাপতি মোহাব্বতজান চৌধুরী, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম পাপুল, উপজেলা জাতীয় শ্রমিকলীগ সাবেক সাধারণ সম্পাদক মাহামুদুজ্জামান প্রান্ত, ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন৷