[gtranslate]

মাননীয় প্রধানমন্ত্রী কাছে একটি ঘর চান বাস্তুভিটাহীন পঙ্গু আবুল হোসেন 


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : আগস্ট ৬, ২০২২, ১১:২১ পূর্বাহ্ণ / ৪০
মাননীয় প্রধানমন্ত্রী কাছে একটি ঘর চান বাস্তুভিটাহীন পঙ্গু আবুল হোসেন 

 

গোলাম কিবরিয়া পলাশ, স্টাফ রিপোর্টারঃ

শুনছি বঙ্গবন্ধু কন্যা অনেক মানুষকে ঘর দিয়েছেন বাস্তভিটাহীন মানুষকে একটি থাকার আশ্রয় করে দিয়েছেন। আমিও একজন প্রতিবন্ধী (নামঃ আবুল হোসেন, বয়সঃ ৩৮ মোবাইলঃ ০১৮৬৯-৮৫৯০৭৫) ঠিকানাঃপাট গুদাম, রেলীর মোড়, ময়মনসিংহ।

আমার দুটো পা নাই, ছোট বেলায় খেলার সময় ট্রেনে এক্সিডেন্ট হয়, সে সময় আমি আমার দুই পা হারাই। সে সময় থেকেই আমার বাবা আমার যাবতীয় খরচ বহন করে আসছিলেন। আমি শারিরিক পরিশ্রমের কোন কাজ করতে পারি না। আমার পরিবারের একমাত্র আয়ের উৎস আমার এই রাস্তার পাশে এই চায়ের দোকান।

আমার বাবা (শাজাহান মিয়া) বয়স হওয়ার কারনে কোন কাজ করতে পারে না। এর পরেই পরিবারের হাল ধরতে হয় আমায়। আমার পরিবারের সদস্য সংখ্যা ৭ জন। আমার মা-বাবা, যারা বয়স হওয়ার কারনে কোন কাজ করতে অক্ষম। আমার স্ত্রী (শাহীদা, বয়সঃ ২৯) আর ১ ছেলে ২ মেয়ে যাদের পড়া শোনার খরচ যা আমারই চালাতে হয়।

আমার শারীরিক অক্ষমতার কারনে আমি তেমন কোন কাজ করতে পরি না, আমার পরবর্তী অন্য কেউ নেই যে আমার পরিবারের হাল ধরতে পারে, এমন আর কেউ নেই। আমি দির্যদিন বাস্তুভিটার জন্য বিভিন্ন দরখাস্ত দিয়েছি। কিন্তুু কোন সুফল পাই নাই। আমার পরিবার বাস্তুভিটারহীন, আমার অবর্তমানে এই পরিবার ঘানি উঠানোর আর কেউ নেই।

মাননীয় প্রধানমন্ত্রী প্রতি সাহায্য কামনা করি। আমার আকুল আবেদন তিনি যেন আমার ও আমার পরিবারের প্রতি সুদৃষ্টি দেন। তাহলেই আমি আমার পরিবারেরকে নিয়ে ভাল ভাবে জীবন-যাপন করতে পারবো।