[gtranslate]

মাঠে ফিরেই রোনালদোর গোল।


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : অক্টোবর ২৯, ২০২২, ৫:৪৭ অপরাহ্ণ / ২৭
মাঠে ফিরেই রোনালদোর গোল।

অয়ন জামান,স্পোর্টস ডেস্কঃ

চেলসি বিপক্ষে ম্যানচেস্টার ইউনাইটেডের আগের ম্যাচের একাদশে ছিলেন না ক্রিশ্চিয়ানো রোনালদো। সময়ের অন্যতম সেরা এই তারকার অনুপস্থিতিতে জিততে পারেনি দলও। উয়েফা ইউরোপা লিগে বৃহস্পতিবার রাতের ম্যাচে শেরিফের বিপক্ষে মাঠে নেমেই গোলের দেখা পেয়েছেন পর্তুগিজ সুপারস্টার। আর তার দল ইউনাইটেডের বিপক্ষে জিতেছে ৩-০ গোল ব্যবধানে।

প্রথমার্ধে রোনালদোর একটি হেড যায় ক্রসবারের একটু ওপর দিয়ে। কাছ থেকে নেওয়া আরেকটি শট গোলরক্ষক রুখে দেয় পা দিয়ে। ৬১ মিনিটে বল একবার জালে জড়ালেও অফ সাইডে বাতিল হয় সেটি। অবশ্য ৪৪ মিনিটে কর্নার থেকে দিওগো দালত হেডে আর ৬৫ মিনিটে লুক শ’র ক্রস থেকে মার্কাস রাসফোর্ড হেডে গোল করে দলকে এগিয়ে নেন। ৮১ মিনিটে ব্রুনো ফার্নান্দেজের ক্রস থেকে হেড করেন রোনালদো। শেরিফ গোলরক্ষক কোভাল সেটি প্রতিহত করেন। ফিরতি বল জালে জড়ান রোনালদো।

গোলের পর চিরচেনা ভঙ্গিমায় উদযাপনটা করেননি। দৌড়ে দর্শকদের সামনে গিয়ে বুকে দুই হাত রেখে চোখ বন্ধ করে নিশ্বাস নেন। যেন স্বস্তির নিশ্বাস নেওয়ার বিষয়টিই বোঝাতে চাইলেন সিআরসেভেন। ম্যাচ শেষে টেন হাগ বলেন, ‘সে নিজেকে সঠিক জায়গাতেই রাখছিল। হাল ছাড়েনি। এটা আসলে ওর পুরো ক্যারিয়ারেরই চিত্র। শেষ পর্যন্ত হাল না ছাড়ার পুরস্কার পেয়েছে সে। ওর গোল পাওয়াটা দরকার ছিল। আমি আত্মবিশ্বাসী, সামনে সে আরও গোল করবে।’ ইউরোপা লিগে পাঁচ ম্যাচে এটি রোনালদোর দ্বিতীয় গোল, মৌসুমে ১৩ ম্যাচে তৃতীয়।

সম্প্রতি টটেনহ্যামের বিপক্ষে ওয়ার্ম আপ করিয়েও ইউনাইটেড কোচ শেষ পর্যন্ত তাকে খেলান নি।তার এই সিদ্ধান্তে হতাশা লুকাতে পারেন নি রোনালদো। নিয়ম নীতির তোয়াক্কা না করে মাঠ ছেড়েছিলেন খেলা শেষ হওয়ার আগেই।

আরে তাতে বেজায় চটেছন টেন হেগ।ফলে শাস্তি স্বরুপ শৃঙ্খলাজনিত কারণে ম্যাচের পাশাপাশি মূল দলের সঙ্গে অনুশীলনেও নিষিদ্ধ হন রোনালদো।পরে শাস্তি শেষে শেরিফের বিপক্ষে ম্যাচের আগে সতীর্থদের সঙ্গে অনুশীলনে ফিরেছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা ফরোয়ার্ড।