[gtranslate]

ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলার ১৪ ইউপিতে পৌছে দেয়া হয়েছে নির্বাচনী সরাঞ্জাম 


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : জানুয়ারি ৩০, ২০২২, ১০:০০ পূর্বাহ্ণ / ৬৯
ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলার ১৪ ইউপিতে পৌছে দেয়া হয়েছে নির্বাচনী সরাঞ্জাম 
উপজেলার প্রতিটি কেন্দ্রে পৌছে দেয়া হয়েছে নির্বাচনী সরাঞ্জাম।

 

ফারজানা আক্তার (ফাইজা), ব্রাহ্মণবাড়িয়া থেকে,

ষষ্ঠ ধাপে আগামীকাল সোমবার ব্রাহ্মণবাড়িয়ার কসবা ও নবীনগর উপজেলার ১৪ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষে রবিবার দুপুরে স্ব স্ব উপজেলার প্রতিটি কেন্দ্রে পৌছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম। নবীনগর ও কসবায় ১৩৩টি ভোট কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকেলে ৪ টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই উপজেলার ১৪টি ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ২ লাখ ৮০ হজার ৪৮৬ জন।

জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, কসবা উপজেলার ১০টি ইউনিয়নের মধ্যে ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনে চেয়ারম্যান পদে ৫০ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৭৬ জন এবং সাধারণ সদস্য পদে ২৩২ জন প্রার্থী প্রতিদন্ধিতা করবেন। এছাড়াও নবীনগর উপজেলা ৭টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৫ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৭৩ জন এবং সাধারণ সদস্য পদে ২২০ জন প্রতিদ্বন্ধিতা করবেন।

এদিকে নির্বাচনকে সামনে রেখে তিনস্তর বিশিষ্ট নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করেছে প্রশাসন। শন্তিপূর্ণ ভোট গ্রহনের লক্ষ্যে র‌্যাব, পুলিশ, বিজিবি, আনসারের পাশাপাশি মোবাইল টিম ও স্ট্রাইকিং ফোর্স দায়িত্ব পালন করবে। এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে মোবাইল কোর্ট টিম কাজ করবে।

 

ফা/আ/ফাইজা/ব্রা/৩০/১