[gtranslate]

বাংলাদেশি যুবক সৌদি আরবের গিয়ে ২০ বছরের জেল।            


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : অক্টোবর ৬, ২০২১, ৭:৩৫ পূর্বাহ্ণ / ১৯৮
বাংলাদেশি যুবক সৌদি আরবের গিয়ে ২০ বছরের জেল।            

ছবি সংগৃহীত

অনলাইন ডেস্ক:

ইয়াবা বহনের অভিযোগে এক প্রবাসী বাংলাদেশিকে ২০ বছরের জেল দিয়েছে সৌদি সরকার। সিসিটিভি ফুটেজে দেখা যায়, ঐ প্রবাসীর ব্যাগে বাংলাদেশ বিমানবন্দরের এক পরিচ্ছন্নতা কর্মী একটি প্যাকেট ঢুকিয়ে দিচ্ছেন।

এপিবিএন বলছে, নূর মোহাম্মদ নামের ঐ পরিচ্ছন্নতা কর্মীকে আটকও করে বিমানবন্দর আর্মড পুলিশ। কিন্তু আটকের ৪ দিন পর রহস্যজনকভাব জামিন পেয়ে যান নূর মোহাম্মদ।

চলতি বছরের ১২ মার্চের সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে সৌদি প্রবাসী আবুল বাশারের ব্যাগে কিছু একটা ঢুকিয়ে দিচ্ছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের এক ব্যক্তি। এরপর কিছুক্ষণ কথা বলতে দেখা যায় দুজনকে। এরপর লাগেজটি স্ক্যানারে দেন আবুল বাশার। সেখানে মাদক ধরা না পরলেও সৌদি আরবের এয়ারপোর্টে আবুল বাশারের ব্যাগে পাওয়া যায় প্রায় ৫ হাজার পিছ ইয়াবা। গ্রেপ্তার হন আবুল বাশার।

গ্রেপ্তারের ২১ দিন পর আবুল বাশার ফোনে তার স্ত্রীকে জানান, ভয় দেখিয়ে বিমানের কর্মকর্তা পরিচয়ে এক ব্যক্তি তার ব্যাগে একটি প্যাকেট ঢুকিয়ে দেয়। ১৩ এপ্রিল ভুক্তভোগীর স্ত্রী বিমানবন্দরে আর্মড পুলিশের কাছে অভিযোগ দিলে তদন্ত শুরু করে এপিবিএন। সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে গ্রেপ্তার করা হয় বিমানবন্দরের পরিচ্ছন্নতা কাজে নিয়োজিত সুপারভাইজার নুর মোহাম্মদকে।