[gtranslate]

বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তার সম্মাননা পেলেন কে. এম. তারিকুল ইসলাম


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : অক্টোবর ৭, ২০২১, ৮:০২ পূর্বাহ্ণ / ৯৩
বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তার সম্মাননা পেলেন কে. এম. তারিকুল ইসলাম

 

ইসহাক জুয়েল, বরগুনা

বাংলাদেশ পুলিশ বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান এর সভাপতিত্বে গতকাল বুধবার (৬ অক্টোবর) বরিশাল রেঞ্জ কার্যালয়ে সেপ্টেম্বর/২০২১ মাসের রেঞ্জের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বরিশাল রেঞ্জের সকল ভারপ্রাপ্ত কর্মকর্তাদের

সেপ্টেম্বর /২০২১ মাসের কার্যাবলী পর্যালোচনা করে সফলতার সাথে দায়িত্ব পালনে এগিয়ে থাকা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে স্বীকৃতিস্বরুপ “রেঞ্জের শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা”র সম্মাননা প্রদান করা হয়।

সেপ্টেম্বর/২০২১ বরিশাল রেঞ্জের সকল থানার কার্যাবলি পর্যালোচনা শেষে বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে.এম. তারিকুল ইসলামকে রেঞ্জের শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘোষণা করে সম্মাননা স্মারক প্রদান করেন।

সভায় বরগুনা পুলিশ সুপার মোহাম্মাদ জাহাঙ্গীর মল্লিক সহ বরিশাল রেঞ্জ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সভায় ডিআইজি এস এম আক্তারুজ্জামান বলেন, খুন, নারী নির্যাতন সহ অন্যান্য অধিক গুরুত্বপূর্ন মামলা সমূহে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আদালতে সোপর্দ করে মামলা তদন্ত কার্যক্রম নির্ধারিত সময়ে শেষ করার নির্দেশ প্রদান করেন।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে.এম তারিকুল ইসলাম বলেন, এর আগেও আমি বরিশাল রেঞ্জে ৩বার শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং বরগুনা থানায় যোগদানের পরে জেলায় ৮ বার শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা নির্বাচিত হয়েছি।

তিনি আরো বলেন, রেঞ্জের শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা সম্মাননা আর্জনের গৌরব শুধু তার একার নয়, থানার প্রত্যেক পুলিশ সদস্যদের। তাদের অক্লান্ত পরিশ্রম ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার কারণেই এ গৌরব অর্জন করা সম্ভব হয়েছে। মানুষের কল্যাণে কর্মক্ষেত্রে সঠিকভাবে দায়িত্ব পালন, অপরাধীদের আইনের আওতায় আনা, বিভিন্ন জটিল মামলার রহস্য উদঘাটন ও অপরাধ দমনে চাকুরী জীবনের আগামী দিনগুলোতেও একাগ্রভাবে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

ইসহাক জুয়েল

বরগুনা,০১৯১১১৩৩৭০১