[gtranslate]

বরগুনায় ডিবি পুলিশের দূরদর্শী অভিযানে লুকিয়ে রাখা ইয়াবা উদ্ধার, আটক দুই


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : অক্টোবর ৭, ২০২১, ১২:১৯ অপরাহ্ণ / ১০৭
বরগুনায় ডিবি পুলিশের দূরদর্শী অভিযানে লুকিয়ে রাখা ইয়াবা উদ্ধার, আটক দুই

 

ইসহাক জুয়েল, বরগুনা

একদিকে মাদক নির্মুলে প্রশাসনের কঠোর নজরদারি, অপরদিকে মাদক বহন করতে প্রতিনিয়ত যেন ধরনও পাল্টাচ্ছে মাদক ব্যবসায়ীরা। অভিনব পদ্ধতিতে ক্রিকেট খেলার টেনিস বলের মধ্যে ৩২০ পিচ ইয়াবা ট্যাবলেট নিয়ে বরগুনা সদর উপজেলার ফুলঝুড়ি বাজারে দুইমাদক ব্যবসায়ী অবস্থানরত অবস্থায় তাদের আটক করে বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (৭অক্টোবর) বেলা ১১ টার সময় সদর উপজেলার ১ নং বদরখালী ইউনিয়ন এর ফুলঝুড়ি বাজার থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের সাথে থাকা ক্রিকেট খেলার টেনিস বলের মধ্যে রাখা ৩২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সদস্যরা।

আটককৃত দুই মাদক ব্যবসায়ীরা হলো বাছের উদ্দিন ও রুবেল। বাছের উদ্দিনের বাড়ি কিশোরগঞ্জ জেলায়, রুবেল বাড়ি বরগুনার বামনা উপজেলায়।

বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সদস্যরা বলেন, দীর্ঘদিন ধরেই ইয়াবা ট্যাবলেট এর ব্যবসা করত তারা। সময়ের সাথে সাথে তাদের মাদক বহনের পদ্ধতিও পরিবর্তন করতো। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ফুলঝুড়ি বাজারে ইয়াবা ট্যাবলেট বিক্রি হচ্ছে। আর সেই সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস টিম অভিযান চালিয়ে তাদের আটক করে এবং তাদের কাছ থাকা ক্রিকেট খেলার টেনিস বলে মোড়ানো ৩২০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। অভিযান পরিচালনা করেন এসআই সুশীল কুমার, এসআই মাসুম বিল্লাহ, এএসআই জালাল আহমেদ সহ সঙ্গীয় ফোর্স।

বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমাদের গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি চৌকস টিম অভিযান চালিয়ে তাদের আটক করতে সক্ষম হয়, এসময় তাদের সাথে থাকা ক্রিকেট খেলার টেনিস বলের মধ্যে রাখা ৩২০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

 

ইসহাক জুয়েল

বরগুনা, 01911133701