[gtranslate]

বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী (সৌরেন)।


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : মে ১৫, ২০২৪, ২:০৫ অপরাহ্ণ /
বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী (সৌরেন)।

মোঃ সারোয়ার হোসেন অপু, বিশেষ প্রতিনিধি, গত সোমবার (১৩ মে) ভোর ৪ টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে কাঠ মিস্তি সিরাজুলের দোকান ঘরটি পুরিয়া যাওয়া । এতে কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবি করে। এরই পেক্ষিতে নওগাঁর বদলগাছী উপজেলার ৫নং কোলা ইউনিয়নের ২নং নম্বর ওয়ার্ডে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত মোঃ সিরাজুল ইসলামকে নগদ অর্থ সহায়তা দিয়েছেন নওগাঁ ৪৮–৩ এর সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী (সৌরেন)। এছাড়া ঘর তুলতে ক্ষতিগ্রস্তদের টিনও দিয়েছেন তিনি। আজ বুধবার দুপুরে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রি মোঃ সিরাজুল ইসলামের পুরে যাওয়া দোকান পরিদর্শন কালে।

নওগাঁ ৪৮-৩ আসনের সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী (সৌরেন)এ সময় মোঃ সিরাজুল ইসলাম কাঠ মিস্ত্রিকে নগদ ২০ হাজার টাকা ও ঘড় মেরামতের জন্য ৫ বান্ডিল টিন অর্থ সহায়তা দেন। এবং ৫নং কোলা ইউনিয়নের চেয়ারম্যান শাহীনুর ইসলাম স্বপ্ন নগদ ১০ হাজার, কেশাইল বাজার বণিক সমিতির সভাপতি, আবু তোয়েব সিদ্দিকী নগদ ৫ হাজার, ৫নং কোলা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মোঃ হাবিবুর রহমান চৌঃ মন্জু ৩ হাজার, সমাজ সেবক শ্রীঃ উজ্জ্বল কুমার শর্মা ১০ হাজার, ভান্ডারপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক, মোঃ নাসির উদ্দিন বকুল ৩ হাজার করে টাকা প্রদান করেন।

নওগাঁ ৪৮-৩ আসনের সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী (সৌরেন) বলেন, সরকারের পক্ষ থেকে যে ধরনের সহযোগিতা করা প্রয়োজন তা পর্যায়ক্রমে করা হবে। বর্তমানে আপনাদের পরিবারের জন্য ব্যক্তিগত তহবিল থেকে সহায়তা দেওয়া হলো।