[gtranslate]

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ, চ্যাম্পিয়ন ধর্মপাশা ও সুনামগঞ্জ সদর


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : জুন ৩, ২০২২, ৫:৫০ পূর্বাহ্ণ / ৫১
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ, চ্যাম্পিয়ন ধর্মপাশা ও সুনামগঞ্জ সদর

স্টাফ রিপোর্টার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (বালক) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব (বালিকা) অনুর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে যথাক্রমে ধর্মপাশা ও সুনামগঞ্জ সদর উপজেলা।

বৃহস্পতিবার বিকাল ৩টায় সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে প্রথমে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব (বালিকা) অনুর্ধ্ব ১৭ ফাইনালে মুখোমুখি হয় সুনামগঞ্জ সদর উপজেলা ও তাহিরপুর উপজেলা। খেলার প্রথমার্ধে উভয় দলই ১ টি করে গোল করে। দ্বিতীয়ার্ধে আক্রমন পাল্টা আমন হলেও কোন দলই আর গোলের দেখা পায়নি। ফলশ্রুতিতে খেলা গড়ায় ট্রাইব্রেকারে। ট্রাইব্রেকারে সুনামগঞ্জ সদর ৩-২ গোলে তাহিরপুর উপজেলাকে পরাজিত করে।

এরপর বিকাল সাড়ে ৪টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (বালক) অনুর্ধ্ব ১৭ ফাইনালে মুখোমুখি হয় ধর্মপাশা উপজেলা ও জগন্নাথপুর উপজেলা। খেলার প্রথমার্ধে ধর্মপাশা উপজেলা ১ গোলে এগিয়ে যায়। দ্বিতীয়ার্ধে আর গোলের দেখা না পেলেও ১ গোলের লিড ধরে রাখে ধর্মপাশা।

বালিকাদের টুর্নামেন্টে সেরা গোলদাতা ও সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়েছেন কণা। এদিকে বালকদের টুর্নামেন্টে ধর্মপাশা উপজেলার সেরা গোলকিপার নির্বাচিত হয় সাগর মিয়া এবং সেরা খেলোয়াড় ও সেরা গোলদাতা হয়েছেন হাবিবুল্লাহ।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এবং জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ।

জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা পরিষদ প্রশাসক নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ রজত কান্তি সোম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অসীম চন্দ্র বনিক, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আনোয়ার উল হালিম, অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সাঈদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আলী আমজাদ।