[gtranslate]

পুলিশ সপ্তাহে ময়মনসিংহের পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞাকে বিশেষ সম্মাননা পদক প্রদান 


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : জানুয়ারি ৮, ২০২৩, ১২:৫৫ অপরাহ্ণ / ২৬
পুলিশ সপ্তাহে ময়মনসিংহের পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞাকে বিশেষ সম্মাননা পদক প্রদান 

স্টাফ রিপোর্টারঃ গোলাম কিবরিয়া পলাশ 

ময়মনসিংহের জেলা পুলিশের অভিভাবক ময়মনসিংহ জেলার সুযোগ্য পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম মহোদয় তাঁর অসামান্য কর্মদক্ষতা ও নেতৃত্বগুণে জেলা পুলিশের সার্বিক কর্মকান্ডকে সাফল্য ও গতিশীলতা আনয়নের স্বীকৃতিস্বরূপ সম্মানসূচক IGP’s Exemplary Good Services Badge পদকে ভূষিত হয়েছেন।

পাশাপাশি ময়মনসিংহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহীনুল ইসলাম ফকির সদর সার্কেলের আওতাধীন এলাকার সার্বিক আইন-শৃংখলা রক্ষায় অসাধারণ সাফল্য দেখিয়েছেন এবং জনকল্যাণমূলক একাধিক কাজের স্বীকৃতিস্বরূপ তিনিও IGP’s Exemplary Good Services Badge পদকে ভূষিত হয়েছেন।

পুলিশ সপ্তাহ, ২০২৩ উপলক্ষ্যে মেট্রোপলিটন পুলিশ লাইন্স, রাজারবাগ, ঢাকায় পদক প্রদান অনুষ্ঠানে বর্ণাঢ্য আঙ্গিকে বাংলাদেশ পুলিশের অভিভাবক জনাব চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম, সম্মানিত ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ মহোদয় তাদেরকে এই বিশেষ সম্মাননা প্রদান করেন।

একই সাথে ময়মনসিংহ জেলা পুলিশের গোয়েন্দা শাখায় কর্মরত অপর চৌকষ অফিসার এস আই (নিরস্ত্র) পরিমল চন্দ্র সরকার মামলা তদন্ত ও বিভিন্ন আভিযানিক সাফল্যের স্বীকৃতিস্বরূপ রাষ্ট্রপতি পুলিশ পদক তথা পিপিএম সাহসিকতা পদকে ভূষিত হন এবং মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে এই সম্মাননা পদক গ্রহণ করেন।

উল্লেখ্য যে, ২০২২ সালে মাদক উদ্ধারে জয়পুরহাট জেলা সমগ্র বাংলাদেশে দ্বিতীয় স্থান অর্জন করায় মাননীয় ইন্সপেক্টর জেনারেল মহোদয় পুলিশ সপ্তাহ, ২০২৩ উপলক্ষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে জয়পুরহাট জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ নূরে আলম মহোদয়কে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করেন। এ অর্জনের এক বৃহৎ অংশ জুড়ে রয়েছে পুলিশ সুপার, ময়মনসিংহ জনাব মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম মহোদয়ের তৎকালীন সাহসী ও নেতৃত্বশীল পদক্ষেপ যা আমদেরকে গৌরবান্বিত করে।

তাঁদের এই অসামান্য অর্জনে জেলা পুলিশ, ময়মনসিংহের প্রতিটি সদস্য অনুপ্রাণিত ও উজ্জীবিত। তাঁরা এই অর্জনকে জেলার সাধারণ মানুষের প্রতি উৎসর্গ করেছেন এবং ভবিষ্যতে জননিরাপত্তা রক্ষায় নিজেদেরকে আরও নিবিষ্টচিত্তে আত্মনিয়োগ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।