[gtranslate]

পীরগঞ্জে এসএসসিতে উপজেলা শ্রেষ্ঠ শিক্ষার্থী ষুলকার নাইন ষুহা


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : মে ১৫, ২০২৪, ৯:০৪ পূর্বাহ্ণ /
পীরগঞ্জে এসএসসিতে উপজেলা শ্রেষ্ঠ শিক্ষার্থী ষুলকার নাইন ষুহা

মোঃ হানিফ মিয়া পিরগঞ্জ (রংপুর)প্রতিনিধি:-

রংপুরের পীরগঞ্জ উপজেলায় এসএসসি-২০২৪ খ্রিঃ ২০২২-২০২৩ শিক্ষাবর্ষ পরিক্ষায় ‘পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়’ এর শিক্ষার্থী মো. ষুলকার নাইন ষুহা বিজ্ঞান বিভাগ থেকে গোল্ডেন জিপিএ-৫ (সর্বোচ্চ) ১২৩৩ নাম্বার পেয়ে উপজেলার সেরা শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন।

মো. ষুলকার নাইন ষুহা উপজেলার ৫নং মদনখালী ইউনিয়নের জাফরপাড়া বাজারের ধর্মদাসপুর আমিনিয়া দাখিল মাদ্রাসা’র সহকারী প্রধান শিক্ষক মোঃ হারুনুর রশিদ-মোছাঃ লায়লা বেগম দম্পতি’র ছেলে।

ষুলকার নাইন ষুহা জানায়, এ সাফল্যের পেছনে তার পিতা-মাতা ও শিক্ষকগণের অবদান সবচেয়ে বেশি। সে পড়ালেখা করে মানুষের সেবায় কাজ করতে চায়। ষুহা বর্তমানে উচ্চ শিক্ষার জন্য ঢাকার নটরডেম কলেজে ভর্তি হতে চায়। এজন্য সে সবার কাছে দোয়া ও ভালোবাসা চেয়েছে।

ষুলকার নাইন ষুহা’র বাবা-মা বলেন, আমাদের সন্তানের এত ভালো রেজাল্টে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। আমরা আশা করি ষুহা তার পরিশ্রমের দ্বারা কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবে। সকলে আমাদের সন্তান ষুহা’র জন্য দোয়া করবেন।

উল্লেখ্য যে, ষুলকার নাইন ষুহা ২০১৮ সালে পিএসসি পরীক্ষায় গোল্ডেন এ+ (সর্বোচ্চ) ৫৯৭ নম্বর পেয়ে দেশসেরা তৃতীয় স্থান অধিকার করেছিলো।উপজেলার সচেতন নাগরিক সমাজের মন্তব্য এমন মেধাবী শিক্ষার্থীদের ভালো সুযোগ-সুবিধা দিলে দেশ ও জনগনের কাজে আসবে।