[gtranslate]

পান্ডার গাঁও ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীরা ইদানীং


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : অক্টোবর ২, ২০২১, ৫:৫৯ অপরাহ্ণ / ১০২
পান্ডার গাঁও ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীরা ইদানীং

 

জেলা প্রতিনিধি

স্থানীয় ইউনিয়ন নির্বাচনকে কেন্দ্র করে পান্ডার গাঁও ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীরা ইদানীং দেখছি নড়েচড়ে বসছেন। বর্তমান চেয়ারম্যান ফারুক আহমদ কিছুদিন আগেও সুবিধাজনক অবস্থানে ছিলেন। বিশেষ করে মুফতি মাহমুদ পরিষদের ৩দিন ব্যাপী তাফসীরুল কোরআন মাহফিল বাস্তবায়নের নেতৃত্ব দিয়ে। এলাকার তাওহীদি জনতার নিকট একটা আলাদা ইমেজ তৈরি করেছিলেন যা পরবর্তীতে ধরে রাখতে পারেননি নানা কারণে।

সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ বিগত নির্বাচনে নিজ এলাকার ভোটারের কাছে কোণঠাসা অবস্থায় তীরে এসে তরী ডুবিয়েছিলেন। আমার মনে হয় এখান থেকে এখনও তিনি বেরিয়ে আসতে পারেননি। যদিও ইউনিয়নের আনাচেকানাচে উনার ভোট ছড়িয়েছিটিয়ে আছে।

বিগত নির্বাচনে ইংল্যান্ড প্রবাসী প্রার্থী হুমায়ুন কবীর প্রথমবারের মত প্রার্থী হয়ে চমক দেখিয়েছিলেন। উনার ৬ গাঁও উনাকে দু’হাত প্রসারিত করে দিয়েছিল। এবার সেই ৬গাঁও তাদের হৃদয়কে আগের মত প্রসারিত করবে বলে মনে হয়না, তাই তাকে নির্বাচনী বৈতরণী পার হতে হলে অন্য এলাকায় বেশি নজর দিতে হবে।

দীর্ঘদিন থেকে মাঠে-ঘাটে চষে বেড়ানো নবাগত তরুণ প্রার্থী ওলিউর রহমান ইতিমধ্যে বাহির এলাকা অনেকটা গুছিয়ে এনেছেন সত্যি,তবে উনার নিজ গ্রামকে নিয়ে ভয়ের যথেষ্ট কারণ বিদ্যমান। বিগত নির্বাচনে শ্রীপুর-পলিরচর ঐক্য না হওয়ায় এর খেসারত দেওয়ার সম্ভাবনা প্রবল।