[gtranslate]

পাথরঘাটায় দাদনের টাকা চাওয়ায় এক জেলেকে ছুড়িকাঘাত 


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : অক্টোবর ৮, ২০২১, ৬:০৪ পূর্বাহ্ণ / ১২৫
পাথরঘাটায় দাদনের টাকা চাওয়ায় এক জেলেকে ছুড়িকাঘাত 

 

আরিফুল ইসলাম মুরাদ (স্টাফ রিপোর্টার)

 

বরগুনার পাথরঘাটা উপজেলায় দাদনের টাকা চাওয়ায় ফাইজুল ইসলাম (৩৮) নামের এক জেলেকে ছুড়িকাঘাত করা হয়েছে। পরে গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জেলে ফাইজুল ইসলাম পাথরঘাটা উপজেলার বড় টেংরা এলাকার ইসমাইল হোসেনের ছেলে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাতে টেংরা বন বিভাগের অফিসের সামনে এ ঘটনা ঘটে।

ফাইজুলের পরিবার সূত্রে জানা যায়, আঃ খালেকের ট্রলারে মাছ ধরে ফাইজুলের ছোটভাই ফেরদৌস। এজন্য ফেরদৌসকে চার হাজার ৫০০ টাকা দাদন দেয়ার কথা ছিল। কিন্তু ইলিশ মৌসুম শেষ হলেও দাদনের ৫০০ টাকা এখনও পরিশোধ করেনি খালেক। এছাড়াও ট্রলারে মাছ ধরার পর যে টাকা আয় হয়েছে সেখান থেকেও কম দেয়া হয়েছে ফেরদৌসকে। তাই ছোটভাইয়ের প্রাপ্য টাকা চাইতে গেলে খালেকের সাথে ফাইজুলের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে খালেকের ছেলে এসে ফাইজুলকে ছুরিকাঘাত করে।

ফাইজুলের বাবা ইসমাইল হোসেন প্রচেষ্টা নিউজ ২৪ ডটকমকে জানান, বৃহস্পতিবার রাতে দাদনের টাকা না পরিশোধ করায় এবং ট্রলার থেকে আয় হওয়া ভাগের টাকা কম দেয়ার কারণ জানতে চাই ফাইজুল। এসময় খালেকের সাথে আমার ছেলের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে খালেক তার ছেলে মোস্তফাকে ফোন করে ডেকে আনে। মোস্তফা এসেই আমার ছেলে নফাইজুলকে ছুড়িকাঘাত করেন। আমার ছেলে গুরুতর আহত হয়ে বরিশালে হাসপাতালে ভর্তি।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার প্রচেষ্টা নিউজকে বলেন, বিষয়টি আমরা ইতোমধ্যেই জেনেছি। এ ঘটনায় অভিযুক্তদের ধরতে অভিযান চলছে। শ্রীগ্রই তাদেরকে আটক করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।