[gtranslate]

দোয়ারাবাজারে দুরারোগ্য রোগীদের মধ্যে ৯ লক্ষ টাকার চেক বিতরণ


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : অক্টোবর ৭, ২০২১, ৮:১১ পূর্বাহ্ণ / ১০৭
দোয়ারাবাজারে দুরারোগ্য রোগীদের মধ্যে ৯ লক্ষ টাকার চেক বিতরণ

ছবি সংগৃহীত

মোঃ আবু তালহা দোয়ারাবাজার :

সুনামগঞ্জের দোয়ারাবাজারে সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতায় সমাজকল্যাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত চেক বিতরণ করা হয়েছে । ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগী এবং থ্যালাসেমিয়া রোগীর মধ্যে এই চেক বিতরণ করা হয়।

এ উপলক্ষ্যে বুধবার সকাল ১১টায় উপজেলা সম্মেলন কক্ষে চেক বিতরণ ও আলোচনা সভার আয়োজন করে উপজেলা সমাজ সেবা কার্যালয়। এ সময় উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কামরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভুমি) ফয়সাল আহমেদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: দেলোয়ার হোসেন,উপজেলা শিক্ষা অফিসার পঞ্চানন কুমার সানা প্রমুখ

বক্তারা বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ ব্যবস্থাপনার কারণেই জেলার বিভিন্ন রোগে আক্রান্ত ব্যক্তিরা সমাজ সেবা দপ্তরের মাধ্যমে এই চেক পাচ্ছেন যেন তারা নিজেদের চিকিৎসা সঠিকভাবে করাতে পারেন এবং একজন সুস্থ ব্যক্তির মতো সমাজে বসবাস করতে পারেন। তবে এ সময় আরো যারা এই আর্থিক অনুদানের চেক পাননি তাদেরকেও পর্যায়ক্রমে এই সুবিধার আওতায় আনা হবে বলে চেক বিতরণ অনুষ্ঠানে জানানো হয়।

অনুষ্ঠানে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কামরুল ইসলাম জানান, সমাজকল্যাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত ৯ লক্ষ টাকার চেকের সুরক্ষা ট্রাস্টের আওতায় দোয়ারাবাজার উপজেলায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগী এবং থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ১৮ জনের প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক প্রদান করা হলো।