[gtranslate]

দৈনিক রাশিফল (Daily Horoscope): আজকের রাশিফল বুধবার ১১ জানুয়ারি ২০২৩


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : জানুয়ারি ১১, ২০২৩, ৩:১০ পূর্বাহ্ণ / ২৩
দৈনিক রাশিফল (Daily Horoscope): আজকের রাশিফল বুধবার ১১ জানুয়ারি ২০২৩

রাশিফল 

সূর্যের রাশিতে আজ চাঁদ ভ্রমণ করবে। এর ফলে কোন রাশির জীবনে কী ঘটনা ঘটবে? দৈনিক রাশিফল বিচার করে সব জানতে পারবেন।

(Horoscope Today) চন্দ্র সিংহ রাশিতে সঞ্চার করবে। এর পাশাপাশি আজ মঘা ও পূর্বাফাল্গুনী নক্ষত্রের প্রভাব থাকবে। আবার আজ সূর্য উত্তরাষাঢ়া নক্ষত্রে প্রবেশ করবেন। এই নক্ষত্রের অধিপতি স্বয়ং সূর্য। এর ফলে আজ সূর্য স্বরাশি সিংহের জাতকদের বিশেষ ভাবে লাভান্বিত করবেন। চন্দ্রের রাশি কর্কটের জাতকদের জন্য বুধবারের দিনটি অত্যন্ত লাভজনক। অন্যান্যদের দিন কেমন কাটবে, কার ভাগ্যে কী আছে, সে সবই জেনে নিন এখানে।

মেষ দৈনিক রাশিফল (Aries Today Horoscope)

মেষ রাশির জাতকদের জন্য গ্রহদশা অনুকূল নয়। তাই কোনও বড়সড় কাজ হাতে নেওয়ার আগে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। ব্যয় বৃদ্ধি হবে, এর ফলে অবসাদ বাড়তে পারে। স্বাস্থ্যে ওঠা-পড়া দেখা যাবে। বিরোধীরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। আইন-আদালতের মামলায় অর্থ ব্যয় করার পর সাফল্য লাভ করতে পারবেন। রাজনীতি ও আইনের সঙ্গে জড়িত জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো। নিজের কাজে সাফল্য লাভ করবেন মেষ রাশির জাতকরা। টাকাপয়সার বিষয়ে কারও ওপর বিশ্বাস করবেন না।

৮১ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে। সরস্বতীর পুজো করুন।

বৃষ দৈনিক রাশিফল (Taurus Today Horoscope)

বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি অত্যন্ত অনুকূল। গ্রহগতির ফলে লাভ অর্জন করতে পারবেন। চাকরিতে বেতন বৃদ্ধি সম্পর্কে চিন্তাভাবনা করতে পারেন। তাই এমন কোনও কাজ করবেন না যে আধিকারিকরা আপনার বিরুদ্ধে চলে যান। প্রেমী জাতকদের জন্য আজকের দিনটি আনন্দে ভরা। সম্পর্কে বাড়তে থাকা ভালোবাসা আপনাকে অভিভূত করে তুলবে। জীবনসঙ্গীর সঙ্গে সুন্দর সম্পর্ক গড়ে তুলবেন। তাঁদের জন্য কোনও সারপ্রাইজ প্ল্যান করতে পারেন। বিবাহিত জাতকরা সন্তানের তরফে কোনও ভালো সংবাদ পাবেন। ব্যবসায় সাফল্য লাভ করবেন।

ভাগ্য ৭৯ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। শিব চালিসা পাঠ করুন।

মিথুন দৈনিক রাশিফল (Gemini Today Horoscope)

মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিন শুভ। ধর্মীয় কাজে মনোনিবেশ করবেন। সকলের ভালোর জন্য কিছু কাজ করবেন। যেখানে কাজ করেন, সেখানে আজ শুধু আপনার আলোচনা হবে। সকলে আপনার প্রশংসা করবেন। পরিশ্রম করবেন। বরিষ্ঠরাও আপনার পক্ষে থাকবেন। পারিবারিক দায়িত্ব মনোযোগ আকর্ষণ করবে। তবে এ সব সত্ত্বেও ভালো সামঞ্জস্য বজায় রেখে চলবেন এই রাশির জাতকরা। প্রেম জীবন উপভোগ করুন।

ভাগ্য ৭৬ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। গুরুজনদের আশীর্বাদ গ্রহণ করুন।

কর্কট দৈনিক রাশিফল (Cancer Today ​Horoscope)

কর্কট রাশির জাতকদের ভাগ্য মজবুত থাকবে। সমস্ত কাজ সহজে পূর্ণ হবে। ভাগ্য আপনার পক্ষে রয়েছে। এর ফলে প্রায় সমস্ত কাজ সফল হবে। আজ কোনও সুন্দর স্থানের যাত্রা করতে হবে। স্বাস্থ্যোন্নতি হবে। মান-সম্মান বৃদ্ধি হবে ও আর্থিক বিষয়ে শুভ সংবাদ পেতে পারেন। কোনও বড় সম্পত্তি কেনার দিকে অগ্রসর হবেন। ভাই-বোনের পরামর্শে কেরিয়ারে বড়সড় কিছু কেনার চেষ্টা করবেন।

আজ ৯৫ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। লক্ষ্মীর পুজো করুন।

সিংহ দৈনিক রাশিফল (Leo Today Horoscope)

সিংহ রাশির আজকের দিনটি লাভজনক প্রমাণিত হবে। গ্রহ গোচর আপনাকে নিজের সম্পর্কে চিন্তাভাবনা করতে বাধ্য করবে। আজ এমন কোনও বিষয়ে আলোচনা হবে, যা আপনি কখনও কাউকে বলেননি। মানসিক অবসাদ বাড়বে। আর্থিক চিন্তা আপনাকে চিন্তিত করবে। আত্মবিশ্বাসী থাকবেন। বাড়িতে কোনও চ্যালেঞ্জ আপনার রুটিনকে প্রভাবিত করবে। ঈশ্বরের আশীর্বাদে সমস্ত ক্ষেত্রে ১০০ শতাংশ যোগদান দিয়ে যাবেন। রাজনীতির সঙ্গে জড়িত জাতকদের জন্য আজকের দিনটি ভালো।

ভাগ্য ৭৮ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। গোরুকে সবুজ ঘাস খাওয়ান।

কন্যা দৈনিক রাশিফল (Virgo Today Horoscope)

কন্যা রাশির জাতকদের আজকের দিন অনুকূল। গ্রহনক্ষত্রের গতি আপনার ব্যবসার জন্য সুসংবাদ নিয়ে আসবে। কোনও নতুন ব্যক্তির কাছ থেকে ব্যবসায়িক সওদা পেতে পারেন। এর ফলে আপনার ব্যবসায় উন্নতি হবে। দাম্পত্য জীবনে অবসাদের সমাধান হবে। অন্যের ভালোবাসায় আনন্দিত থাকবেন। জীবনসঙ্গীর সঙ্গে কোনও ব্যবসা করে থাকলে লাভের অংশীদার হবেন এই রাশির জাতকরা। তাঁর নামে কোনও সম্পত্তি কিনতে পারেন। এর ফলে লাভ অর্জন করবেন। মনে রাগ থাকবে। আপনার আশপাশের পরিস্থিতি আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে।

আজ ৭৯ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গ দেবে। মা-বাবার আশীর্বাদ গ্রহণ করুন।

তুলা দৈনিক রাশিফল (Libra Today Horoscope)

তুলা রাশির জাতকদের জন্য গ্রহের পরিস্থিতি অনুকূল। তাই ভুলেও অর্থ লগ্নি করবেন না। তা না-হলে লোকসানের সম্ভাবনা রয়েছে। কোথাও লগ্নি করে থাকলে সেই লগ্নির ভালো ফলাফল পেতে পারেন। কোনও কারণে ব্যয় বাড়তে পারে। চাকরির আবেদন করে থাকলে পরিস্থিতি ভালো থাকবে। চাকরিজীবীদের জন্য দিন ভালো। খাওয়া-দাওয়ার সমস্যার কারণে স্বাস্থ্য দুর্বল হবে। ধন লাভের জন্য পৃথক পথে হাঁটতে পারেন। তবে সমস্যা হতে পারে।

৮৭ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে। হনুমান চালিসা পাঠ করুন।

বৃশ্চিক দৈনিক রাশিফল (Scorpio Today Horoscope)

বৃশ্চিক রাশির জাতকদের জন্য লাভের দিন। চারদিকে ভালোবাসার পরিবেশ থাকবে। দিন খুব ভালো থাকবে। ভালোবাসা অনুভব করবেন। সঙ্গীকে আনন্দে রাখার চেষ্টা করবেন। এই রাশির দম্পতিরা সন্তান সুখ লাভ করবেন। জমি-সম্পত্তির বিষয়ে সাফল্য লাভ করবেন এই রাশির জাতকরা। কোনও পুরনো ইচ্ছা পূরণ হতে পারে। কোনও দীর্ঘ যাত্রার পরিকল্পনা করতে পারেন। ভাগ্য প্রবল হবে।

আজ ৯৩ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। কৃষ্ণের পুজো করুন।

ধনু দৈনিক রাশিফল (Sagittarius Today Horoscope)

ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ। আপনার জন্য বিশেষ লাভের যোগ তৈরি হচ্ছে। গ্রহের পরিস্থিতি আপনার জন্য বিশেষ কিছু নিয়ে আসছে। মনে আনন্দ থাকবে। পরিবারের ভালোবাসা লাভ করবেন। পরিবারের প্রয়োজনীয়তা বুঝবেন ও পারিবারিক জীবনে মনোনিবেশ করবেন। মায়ের জন্য কিছু করার ইচ্ছা হবে। তাঁকে কোনও ভালো উপহার দিতে পারেন। নতুন গাড়ি বা বাড়ি কেনার ইচ্ছা প্রবল হবে। এ উদ্দেশে চেষ্টা করে যাবেন। নিজের কাজের ক্ষেত্রে কোনও গাফিলতি করবেন না। ম্যানেজমেন্টের পড়াশোনা করছেন যে জাতকরা তাঁদের জন্য সময় খুব ভালো।

ভাগ্য আজ ৬৮ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। অশ্বত্থ গাছের তলায় প্রদীপ প্রজ্জ্বলিত করুন।

মকর দৈনিক রাশিফল (Capricorn Today Horoscope)

জ্যোতিষ বলছে, মকর রাশির জাতকদের আজকের দিনটি আনন্দে কাটবে। পুরনো স্মৃতিচারণের সুযোগ পাবেন। ভাই-বোনের তরফে কোনও সুসংবাদ পেতে পারেন। যার ফলে আপনার মুখে আনন্দ দেখা দেবে। কোনও কাজের কারণে যাত্রায় যেতে পারেন। বিরোধীদের ওপর প্রভাব বিস্তার করবেন। নিজেকে আত্মবিশ্বাসে পরিপূর্ণ মনে করে ব্যবসায় বড় সিদ্ধান্ত নেবেন। আজ আপনার ক্ষমতা পরীক্ষা হবে।

ভাগ্য আজ ৭২ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। বজরংবলীর পুজো করুন।

কুম্ভ দৈনিক রাশিফল (Aquarius Today Horoscope)

কুম্ভ রাশির জাতকদের গ্রহের পরিস্থিতি শুভ থাকবে। আজ আপনাদের আর্থিক চ্যালেঞ্জ কমবে। আজ কোথাও থেকে টাা হাতে আসবে, যার ফলে স্বস্তির নিঃশ্বাস নেবেন। ঋণ কমতে পারেন। তবে কোনও বড় সম্পত্তিতে লগ্নির জন্য ব্যাঙ্ক থেকে ঋণ নেওয়ার কথা চিন্তাভাবনা করতে পারেন। ভালো খাবার খাওয়ার সুখ অনুভব করবেন। পরিজনদের সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করবেন। বাণী তিক্ত হবে। ব্যবসায় লাভ হবে।

৮৬ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। শিবলিঙ্গে দুধ নিবেদন করুন।

মীন দৈনিক রাশিফল (Pisces Today Horoscope)

মীন রাশির জাতকদের আজ গ্রহের দশা শুভ। যে স্থানে হাত দেবেন, সেখানেই সাফল্য লাভ করবেন। আত্মবিশ্বাস বাড়বে ও স্বাস্থ্য মজবুত হবে। দাম্পত্য জীবন ভালো ভাবে কাটাবেন। জীবনসঙ্গীর জন্য এমন কিছু কিনবেন, যার ফলে সে আনন্দিত হবে। ব্যবসার জন্য দিন ভালো। কোনও বড় মুনাফা হতে পারে। সরকারি ক্ষেত্রে বড় লাভের যোগ রয়েছে। আজকের দিনটি এগিয়ে যাওয়ার জন্য নতুন সুযোগ দিতে পারে।

আজ ৮১ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। হলুদ বস্তু দান করুন।

জ্যোতিষমিত্র চিরাগ দারুওয়ালা (পুত্র বেজন দারুওয়ালা)