[gtranslate]

দেবীদ্বারে মুসলিম কিশোরীকে তুলে নিয়ে রাতভর ধর্ষণ; ধর্ষক আটক


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : জানুয়ারি ২৬, ২০২২, ৫:০৯ অপরাহ্ণ / ৮২
দেবীদ্বারে মুসলিম কিশোরীকে তুলে নিয়ে রাতভর ধর্ষণ; ধর্ষক আটক

অভিযুক্ত সাগর ভৌমিককে

নিউজ ডেস্ক:

কুমিল্লার দেবীদ্বারে ১৪ বছর বয়সী এক কিশোরীকে থানা সংলগ্ন একটি বাসা থেকে তুলে নিয়ে রাতভর ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে।

জানা যায়, গত (মঙ্গলবার দিবাগত) রাত সাড়ে ৯টায় দেবীদ্বার পৌর এলাকার দেবীদ্বার গ্রামের উত্তর পাড়া থানাগেইট সংলগ্ন বড় মসজিদের পেছনের জামাল মিয়ার বাড়ির ভাড়াটিয়া ১৪ বছর বয়সী এক কিশোরী কণ্যাকে একই পাড়ার দাস বাড়ির সুমন চন্দ্র ভৌমিকের পুত্র সাগর ভৌমিক (১৯) মুখচেঁপে তুলে নিয়ে নিজ ঘরে রাতভর ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।

ওই ঘটনায় ভিক্টিমের মা’ বুধবার বাদী হয়ে দেবীদ্বার থানায় সাগর ভৌমিক (১৯)কে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন আইন ২০০০ (সং/০৩)এর ৭/৯(১) ধারায় মামলা দায়ের করেছেন। মামলা নং-১৫, তারিখ-২৬/০১/২০২২ইং। পুলিশ মামলা দায়ের’র পর অভিযুক্ত সাগর ভৌমিককে আটক করেছে।

ভিক্টিম কিশোরী বাবা- মা’ সন্তানদের লেখাপড়া করার সুবিধার্থে দেবীদ্বার পৌর এলাকার থানাসংলগ্ন (কেন্দ্রীয় জামে মসজিদের পিছনে) জামাল মিয়ার বাড়ীতে ভাড়া বাসায় থাকতেন। অভিযুক্ত ধর্ষকের বাসাও ভিক্টিমের ভাড়া বাসা সংলগ্ন ছিল।

বাদী তার মামলার বিবরণীতে উল্লেখ করেন। তার মেয়ে (১৪)কে গত (২৫/০১/২০২২ইং) রাত অনুমান সাড়ে ৯টা তাদের ভাড়া বাসার সামনে থেকে কৌশলে সকলের অজান্তে মুখচেঁপে ধরে নিয়ে অভিযুক্ত সাগর ভৌমিক তার বসত ঘরে নিয়া যায়। রাতে ওই ঘরে আটক রেখে রাত সাড়ে ৯টা থেকে বুধবার (২৬/০১/ ২০২২ইং) ভোর ৪টা পর্যন্ত তার মেয়েকে ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করে ভোর ৪টার পর ছেড়ে দেয়।

এব্যাপারে মামলা তদন্তকারী কর্মকর্তা দেবীদ্বার থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এস,আই) তাছলিমা সিকদার বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শুনেছি আমাকে মামলার তদন্ত কর্মকর্তা করা হয়েছে, এখনো মামলার কাগজ পাইনি। পেলে বিস্তারিত জানাতে পারব।

রাত সোয়া ৭টায় দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি সার্বিক) মোঃ আরিফুর রহমান সেল ফোনে জানান, সারা দিন নির্বাচনী কাজে ব্যাস্ত ছিলাম। তবে ওই ঘটনায় বাদী বিকেলে থানায় মামলা দায়ের করার পর অভিযুক্ত আসামীকে সন্ধ্যার আগেই গ্রেফতার করা হয়েছে। এখনো জিজ্ঞাসাবাদ করা হয়নি।