[gtranslate]

দুই কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলার প্রধান আসামিসহ ছয় জনকে গ্রেফতার


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : জানুয়ারি ৮, ২০২২, ১০:৩১ পূর্বাহ্ণ / ৯৩
দুই কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলার প্রধান আসামিসহ ছয় জনকে গ্রেফতার

ছবি সংগৃহীত

নিউজ ডেস্ক:

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় গারো সম্প্রদায়ের দুই কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলার প্রধান আসামিসহ ছয় জনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (৭ জানুয়ারি) রাতে ময়মনসিংহসহ দেশের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

গ্রেফতারকৃতরা হলো—মূল আসামি রিয়াদ মিয়া (২২), শরীফ মিয়া (২০), মিজানুর রহমান (২২), আব্দুল হামিদ (১৯), মিয়া হোসেন (২০) ও রুকন মিয়া (২১)। তাদের মধ্যে আব্দুল হামিদকে ঘটনায় জড়িত সন্দেহে গ্রেফতার করা হয়েছে।

জেলা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান জানান, গতরাতে ময়সনসিংহসহ দেশের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে পাঁচ জনকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশের দুটি টিম। অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি রিয়াদ মিয়াকে শনিবার ভোরে হালুয়াঘাট থেকে গ্রেফতার করে র‌্যাব। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত ২৭ ডিসেম্বর মধ্যরাতে বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে কাটাবাড়ি গ্রামের আকাশী বাগানে দুই গারো কিশোরী ধর্ষণের শিকার হয়। পরে ৩০ ডিসেম্বর হালুয়াঘাট থানায় ১০ জনকে আসামি করে ধর্ষণ মামলা করেন ভুক্তভোগী এক কিশোরীর বাবা।