[gtranslate]

তাহিরপুরে সুদখোরের জ্বালায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : আগস্ট ১৯, ২০২২, ৫:২২ পূর্বাহ্ণ / ৩৭
তাহিরপুরে সুদখোরের জ্বালায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

 

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:

সুনামগঞ্জের তাহিরপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন এক যুবক । যুবকের নাম ফয়সাল আহমদ সৌরভ (৩০)। তিনি উপজেলার বালিজুরী ইউনিয়নের পাতারি গ্রামের আজিজুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (১৮ আগস্ট) সন্ধ্যা ছয়টার দিকে নিজের ফেইসবুক আইডিতে সফিক নামের এক জনের সুদের টাকার চাপ সইতে না পেরে আত্মহত্যা করছেন বলে একটি পোস্ট দেন সৌরভ।

 

সৌরভ মৃত্যুর পূর্বে ফেসবুক পোস্টে লিখেন- ‘আমি গলায় দড়ি দিলাম তুই রফিকের লাগি, তুই আমারে কাবু করিয়া লাশ বানাইলি, তুই ভাল থাক বেইমান, সফিকের কাছ থেকে এক লক্ষ টাকা আনছিলাম সুদে, তিন লক্ষ টাকা সুদ দিয়েও সাড়ে তিন লক্ষ টাকা এখনও পায়। এই রফিক আর সফিকের লাগি আমি আত্মহত্যা করলাম। ভাল থাক আমার পরিবার। মা, ফাইজা আমায় ক্ষমা করো। মা বাবা, ভাই বোন তোমরা ক্ষমা করিও। বউ তোমাকে কিছু বলার নাই। ইতি এক কাপুরুষ!

পরে এলাকাবাসী তার এমন ফেসবুকে স্ট্যাটাস দেখে খোঁজ করে ঘন্টা খানেক পরে পাতারি গ্রামের এক ফাঁকা রাস্তায় গাছের সাথে ঝুলন্ত অবস্থায় সৌরভকে পাওয়া যায়।

সেখান থেকে তাকে উদ্ধার করে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খোঁজ নিয়ে জানা যায়, ফেসবুক স্ট্যাটাসে অভিযুক্ত সুদখোর সফিক মিয়া পার্শ্ববর্তী বাদাঘাট ইউনিয়নের নুরপুর গ্রামের বাসিন্দা।

এ বিষয়ে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল লতিফ তরফদার জানান, আমরা খোঁজ নিচ্ছি। যদি সত্য হয়, তাহলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।