[gtranslate]

তাহিরপুরে অ্যাথলেটিক্স প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত 


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : জানুয়ারি ১৬, ২০২৩, ১১:২৮ পূর্বাহ্ণ / ২৩
তাহিরপুরে অ্যাথলেটিক্স প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত 

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ-

৫১তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ উপলক্ষে সুনামগঞ্জের তাহিরপুরে স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সোমবার বিকালে এ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন তাহিরপুর উপজেলা ক্রিড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার সুপ্রভাত চাকমা।

অনুষ্ঠানে অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক হাফিজ উদ্দিন, তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান জুনাব আলী, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোদাচ্ছির আলম সুবল, তাহিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ইয়াহিয়া তালুকদার, তাহিরপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাহিদ কামাল, তাহিরপুর হিফজুল উলুম আলীম মাদ্রাসা অধ্যক্ষ মাও. মহিবুর রহমান প্রমূখ। এছাড়াও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।