[gtranslate]

তালামীযে ইসলামিয়া সুনামগঞ্জ জেলার কাউন্সিল সম্পন্ন মুহাইমিন সভাপতি, শাহ আলম সম্পাদক


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : ফেব্রুয়ারি ২, ২০২৩, ১:৪১ অপরাহ্ণ / ১৯
তালামীযে ইসলামিয়া সুনামগঞ্জ জেলার কাউন্সিল সম্পন্ন  মুহাইমিন সভাপতি, শাহ আলম সম্পাদক

স্টাফ রিপোর্টারঃ 

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সুনামগঞ্জ জেলা শাখার ২০২৩-২৪ সেশনের কাউন্সিল সম্পন্ন হয়েছে। ২ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার, বিকালে সুনামগঞ্জ রিপোটার্স ইউনিটি মিলনায়তনে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। 

কাউন্সিল অধিবেশনে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মাহবুবুর রহমান ফরহাদ ও সহকারী নির্বাচন কমিশনার হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মনজুরুল করিম মহসিন। 

কাউন্সিল অধিবেশনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. জাহেদুর রহমান, সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কাজী আব্দুস সামাদ আজাদ, অফিস সম্পাদক কাওছার হামিদ সাজু, সহ-অফিস সম্পাদক ইমাদ উদ্দিন ও শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আতিকুর রহমান সাকের। 

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মো. মুহাইমিনুল হককে সভাপতি, মুহাম্মদ শাহ আলমকে সাধারণ সম্পাদক ও আলী আহমদ নাইমকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৪৫ সদস্য বিশিষ্ট সুনামগঞ্জ জেলা শাখার কমিটি গঠন করা হয়। 

কমিটির অন্যান্য দায়িত্বশীলবৃন্দ হলেন- সহ সভাপতি আবু হেনা মো. ইয়াসিন, সহ-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, মো. আল আমিন, সালেহ আহমদ ছালিক, সহ-সাংগঠনিক সম্পাদক কুতুব উদ্দিন, মো. তারিছ আলী, মো. আবু তাহের, প্রচার সম্পাদক ফয়ছল আহমদ, সহ-প্রচার সম্পাদক জুবায়ের আহমদ, তারেক আহমদ রাজু, অর্থ সম্পাদক মো. শাহজাহান, অফিস সম্পাদক মো. আবু সুফিয়ান, সহ-অফিস সম্পাদক মতিউর রহমান মানিক, মো. শিরন, মাহবুবুল আলম, প্রশিক্ষণ সম্পাদক মো. সাইদুল ইসলাম, সহ-প্রশিক্ষণ সম্পাদক আব্দুল্লাহ আল মাছুম, বেলাল আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল জলিল, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মো. দিলওয়ার হোসেন, কামরুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সোহানুর রহমান, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহাব উদ্দিন, আব্দুল বাছিত, এমরান আহমদ। সদস্য- মো. মাহফুজুর রহমান জুয়েল, আব্দুল কুদ্দুস মুন্না, সেজু কোরেশী, কাওছার আহমদ, মো. আব্দুল কুদ্দুস, রুবেল আহমদ, মামুনুর রশীদ, আলী নূর রহমান, আমির হোসেন, শিহাব উদ্দিন, আব্দুল আলীম, আব্দুল ওয়াহিদ, লালন আহমদ রাজু, মোশাররফ হোসেন, মো. শাহজাহান সিদ্দিকী, জামান আহমদ ও ছালেহ আহমদ।