[gtranslate]

জামালপুরে প্রতিমন্ত্রীকে অবাঞ্ছিত ঘোষণা ও বহিষ্কার করার দাবি


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : অক্টোবর ১৭, ২০২১, ১:৩৭ অপরাহ্ণ / ১৮৪
জামালপুরে প্রতিমন্ত্রীকে অবাঞ্ছিত ঘোষণা ও বহিষ্কার করার দাবি
ছবি সংগৃহীত

নিউজ ডেস্ক:

কুমিল্লায় পবিত্র কোরআন অবমাননার প্রতিবাদ ও দুষ্কৃতকারীদের শাস্তির দাবিতে জামালপুরে মানববন্ধন হয়েছে। মানববন্ধন থেকে তথ্য প্রতিমন্ত্রী মো. মুরাদ হাসানকে জামালপুরে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

আজ রোববার সকালে সম্মিলিত তৌহিদী জনতা জামালপুর জেলা শাখার ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। তথ্য প্রতিমন্ত্রী সংবিধান থেকে ‘রাষ্ট্রধর্ম ইসলাম’ বাদ দেওয়ার কথা বলেছেন বলে মানববন্ধনে অভিযোগ করা হয়েছে।

আজ সকাল সাড়ে ১০টায় জামালপুর পৌর শহরের ফৌজদারি মোড়ে কুমিল্লার ঘটনার প্রতিবাদ ও দুষ্কৃতকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সম্মিলিত তৌহিদী জনতা জামালপুর জেলা শাখার আহ্বায়ক মাওলানা মো. আবুল কাশেম।

মানববন্ধনে বক্তারা বলেন, পবিত্র কোরআন শরিফ অবমাননাকারীদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনতে হবে। কোরআন অবমাননা কোনোভাবেই মেনে নেওয়া হবে না। দুষ্কৃতকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। মানববন্ধনে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেওয়ার কথা বলায় তথ্য প্রতিমন্ত্রীকে সংসদ থেকে বহিষ্কার করার দাবি তোলা হয়। সেই সঙ্গে জামালপুরে প্রতিমন্ত্রীকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

মানববন্ধনে বক্তব্য দেন সম্মিলিত তৌহিদী জনতা জামালপুর জেলা শাখার যুগ্ম আহ্বায়ক মুফতি মো. আবু ইউসুফ, সদস্যসচিব মাওলানা মো.মজিবুর রহমান. সদস্য মাওলানা মো.আনোয়ার হোসাইন, মুফতি আবুল হোসাইন, হাফেজ মাওলানা মো.আতিকুর রহমান, হাফেজ মাওলানা মো.মাহবুবুর রহমান, হাফেজ মাওলানা মো.শহিদুল্লাহ, মুফতি মো.আবু ছালেহ, হাফেজ মাওলানা মো.হারুন অর রশিদ, মাওলানা মো.তরিকুল ইসলাম প্রমুখ