[gtranslate]

জয় পরা জয় বড় কথা নয় আপনাদের পাশে আছি পাশেই থাকতে চাই।।


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : ডিসেম্বর ১৭, ২০২১, ১:১৭ অপরাহ্ণ / ৩০৫
জয় পরা জয় বড় কথা নয় আপনাদের পাশে আছি পাশেই থাকতে চাই।।

 

 

নিজস্ব প্রতিবেদন

 

জয়-পরাজয় বড় কথা নয়, আপনাদের পাশে আছি, পাশে থাকব’- স্লোগানকে লালন করে এবার ৪ নং বড়দল উত্তর নির্বাচনে ৩ নম্বর ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার প্রার্থী। প্রচারে ব্যস্ত দিন কাটাচ্ছেন। আশাবাদ ব্যক্ত করেছেন জয়ের। তিনি দৈনিক প্রচেষ্টা নিউজ টোয়েন্টিফোর কে বলেছেন তার স্বপ্নের কথা। বলেছেন, নির্বাচিত হলে ওয়ার্ডবাসীর জন্য কী করবেন। মেম্বার না হয়েও কী কী করেছেন তাও বলেছেন

 

মোঃ আঃ মান্নান জানান, দীর্ঘদিন ধরে আমি এলাকার সামাজিক কাজে জড়িত। ৩ নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে বিভিন্ন কর্মসূচী করেছি। জনপ্রতিনিধি না হয়েও এলাকার উন্নয়ন ও পরিস্কার-পরিচ্ছন্ন কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত রেখেছি। নির্বাচিত হলে একটি আধুনিক ওয়ার্ড গঠনে ভূমিকা রাখবেন আশা করে তিনি বলেন, এখন আর আগের দিন নেই। ভোটাররা সচেতন।

 

এম এ মান্নান বলেন, এবার পরিবর্তনের একটা আওয়াজ উঠেছে। ওয়ার্ডের জনগণ এবার পরিবর্তন চায়। তারা যোগ্য মনে করলে আমাকেই ভোট দেবে। কারণ আমি এলাকায় নিজ উদ্যোগে উন্নয়ন ও সেবা করে যাচ্ছি। সেবা আর উন্নয়নই আমার লড়াই।

 

তার চোখে ওয়ার্ডের প্রধান প্রধান সমস্যার মধ্যে রয়েছে সাধারণ মানুষের চলাচলের জন্য একটি ব্রিজ নির্মাণ, কিছু এলাকায় খাবার পানি সংকট। আমি আমার স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে করুণা কালীন সময়ে সামগ্রী বিতরণ ও বিভিন্ন সচেতন মূলক প্রোগ্রামের আয়োজন করে বৃক্ষরোপন কর্মসূচী। পরিকল্পনার অভাবে ওই সমস্যা দূর হয়নি। নির্বাচিত হলে এসব সমস্যা সমাধানের আশ্বাস দেন এম এ মান্নান।

 

দেশ ও সমাজকে এগিয়ে নিতে ইচ্ছাশক্তিই যথেষ্ট জানিয়ে এম এ মান্নান বলেন, জয়-পরাজয় বড় কথা নয়। আমার ইচ্ছাশক্তি হলো কাজ করার। তাই কাজ করে যাচ্ছি। নির্বাচিত হলে আরও বেশি করে কাজ করতে পারব। ওয়ার্ডে শ্নীলতাহানিসহ কিছু সামাজিক সমস্যা রয়েছে জানিয়ে বলেন, আমার ওয়ার্ডে স্কুল অ্যান্ড কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। অনেক সময় শিক্ষার্থীরা শ্নীলতাহানির শিকার হয়। অতীতে আমি নিজ উদ্যোগে তা প্রতিরোধে কাজ করেছি। পাড়া-মহল্লায় কমিটি গঠন করে এসব সমস্যার সমাধান করার আশাবাদ ব্যক্ত করেন তিনি।