[gtranslate]

জনগণের সেবক হিসেবে কাজ করতে চাই


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : ডিসেম্বর ১৮, ২০২১, ৯:৫৪ পূর্বাহ্ণ / ৮৫
জনগণের সেবক হিসেবে কাজ করতে চাই

 

নিজস্ব প্রতিবেদক

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার ৪ নং বড়দল উত্তর ইউনিয়নের তরুণ সমাজসেবক জনদরদি গরিবের বন্ধু, মানবকল্যাণে নিজেকে ব্যস্ত রেখেছেন মোঃ আঃ মান্নান।

তিনি ৪ নং বড়দল উত্তর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার হিসাবে নির্বাচিত হলে তিনি ওয়ার্ডের উন্নয়নে রাস্তাঘাট, বিভিন্ন মসজিদ-মাদ্রাসা,কালভাট,প্রকৃত উপকার ভোগীদের মাঝে বয়স্ক,বিধবা প্রতিবন্ধী সহ বিভিন্ন ভাতার কার্ড ও সরকারী সুবিধা দেওয়ার জন্য আশাবাদ ব্যক্ত করেন। একজন জনপ্রতিনিধি হিসাবে তিনি সকলের সহযোগিতায় ৪ নং বড়দল উত্তর ইউনিয়নের ৩নং ওয়ার্ডকে আধুনিক ওয়ার্ড গড়ে তুলার মাধ্যমে স্বচ্ছ ও দুর্ণীতি মুক্ত করার লক্ষে কাজ করে যাবেন ।

তিনি বলেন, আমি ওয়ার্ডের মেম্বার নয়, জনগণের সেবক হিসেবে কাজ করতে চাই। জনগন আমাকে মেম্বার নির্বাচিত করে প্রমাণ করবে তারা আমাকে অনেক ভালবাসে। তাই আমার চাওয়া-পাওয়ার কিছুই নাই। আমার কাজ শুধু জনগণের সেবা ও ওয়ার্ডের উন্নয়ন। জনগণের সেবায় বিন্দুমাত্র ত্রুটি রাখতে চাই না। আমি চাই আমার এলাকার জনগণের মনের মধ্যে জায়গা করে নিতে। আমি মেম্বার হওয়ার পর প্রতিটি কর্মক্ষেত্রে গতি ফিরিয়ে আনবো। সমাজে ইভটিজিং, বাল্যবিবাহ নির্মুলের মাধ্যমে আইনশৃঙ্খলার উন্নয়ন করতে কাজ করে যাবো। মানুষকে এখন আর সেবা পাওয়ার জন্য ঘুরতে হয় না, বরং সেবা মানুষের দোয়ারে-দোয়ারে ঘুরে। ভোগান্তিবিহীন সেবা প্রদান করা হচ্ছে। জনগণ আমাকে ভোট দিয়ে দায়িত্বভার অর্পণ করবেন আমিও চেষ্টা করবো তার প্রতিদান দিতে। চেষ্টা করছি মানুষকে আরও ভালো সেবা দিতে।