[gtranslate]

ছাতক উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন”সাবেক ছাত্রনেতা ও সম্ভাব্য আগামী উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম কিরণ।।


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : এপ্রিল ২০, ২০২৩, ৭:৪১ পূর্বাহ্ণ / ৪৩
ছাতক উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন”সাবেক ছাত্রনেতা ও সম্ভাব্য আগামী উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম কিরণ।।

এমডি সাজ্জাদ তালুকদার, বিশেষ প্রতিনিধি, 

পবিত্র ঈদুল ফিতর ২০২৩ উপলক্ষে দেশ বিদেশের সবাইকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন রফিকুল ইসলাম কিরণ। ঈদ শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দীর্ঘ ১ মাস সিয়াম সাধনার (রোজা রাখার) পরে আসে পবিত্র ঈদুল ফিতর। আর এই ঈদ সারা বিশ্বের মুসলমানদের জন্য বয়ে আনে আনন্দের বার্তা। সকল প্রকারের ভেদাভেদ ভুলে সকল শ্রেণি-পেশার মানুষকে এক সাড়িতে দাঁড় করায় এই পবিত্র ঈদ। প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ ঈদ সকল কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে তুলে। তিনি আরও বলেন ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। সেই উপলক্ষে আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক বলে এই কামনা করি। শুভেচ্ছা বার্তায় কিরণ বলেন,ছাতক উপজেলা সর্বস্তরের মানুষ সুস্থ থাকুন। নিরাপদ থাকুন। মহান আল্লাহ তায়ালা আমাদের সকলকে বলামুসীবত থেকে হেফাজত দান করুন এই প্রার্থনা করি। শফিকুল ইসলাম কিরণ বলেন ঈদুল ফিতর আমাদের মাঝে একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধুদ্ধ করবে বলে তিনি এ আশা প্রকাশ করেন। সেই প্রত্যাশা নিয়ে ঈদের আনন্দ সবার জীবন ভরে উঠুক এই বলে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন, এই প্রত্যাশায় আবারও সকলকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারাক। আর সকলের কাছে দোয়া কামনা করি।

ঈদ শুভেচ্ছান্তে: রফিকুল ইসলাম কিরণ।”