[gtranslate]

চাঁপাইনবাবগঞ্জে একশত পঁচিশ পিস ফেন্সিডিল সহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে (র‌্যাব)


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : জানুয়ারি ২৯, ২০২৩, ১০:৫৬ পূর্বাহ্ণ / ১৮
চাঁপাইনবাবগঞ্জে একশত পঁচিশ পিস ফেন্সিডিল সহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে (র‌্যাব)

ইয়ামিন হাসান শুভ বিশেষ প্রতিনিধিঃ

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, পর্নোগ্রাফি, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ মাদকসেবীর বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল ২৮ জানুয়ারি ২০২৩ ইং তারিখ ৩ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন রসিক নগর গ্রামস্থ জনৈক মোঃ সাদেকুল ইসলাম লাল মেম্বার পিতা মৃত মতিউর রহমান এর বাড়ীর সামনে ফাঁকা জায়গায় কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১২৫ একশত পঁচিশ পিস ফেন্সিডিল সহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) । গ্রেপ্তারকৃত হলেন শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের মোঃ আমিনুল ইসলাম (২৯), পিতা-মোঃ এসরাইল হক

গ্রেফতারকৃত আসামি সীমান্তবর্তী চাকপাড়া এলাকা থেকে মাদক সংগ্রহ করে, সদর এলাকায় হস্তান্তর করার উদ্দেশ্যে রওনা হয়। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে শিবগঞ্জ থানাধীন রানিহাটি থেকে গ্রেফতার করা হয়।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে।