[gtranslate]

চাঁপাইনবাবগঞ্জের বারঘরিয়ার প্রতারক ও চাঁদাবাজ চক্রের মূলহোতা সহ গ্রেফতার ২


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : জানুয়ারি ১৬, ২০২৩, ৪:৪৬ অপরাহ্ণ / ১৭
চাঁপাইনবাবগঞ্জের বারঘরিয়ার প্রতারক ও চাঁদাবাজ চক্রের মূলহোতা সহ গ্রেফতার ২

ফয়সাল আজম অপু, বিশেষ বিশেষঃ

র‌্যাপিড এ্যাক ব্যাটালিয়ন (র‌‌্যাব) স্থানীয় সময় দেশের সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে আইনগত লক্ষ্যে সকলের বিরুদ্ধে সংগ্রামের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে। র‌্যা সহকারী মাদক, জঙ্গী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, আমিনতাইকারী অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে বহুবার।

এর ‌‌তুলেহাতে রাষ্ট্রপতি সিপি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাপ, র‌্যাক ৫, রাজশাহীর একটি সামনে দলিক (১৫ জানুয়ারি) সকাল ১১টা টার সময় গোয়েন্দা তথ্যের গান চাঁপাইনবাবগঞ্জ স্যান্ড্র্যার সদর পৌরসভের তৃক টিকরামের পৌরসভার পৌরসভার পৌরসভার বীরশ্রেষ্ঠ ক্যাপসেন কচাচা মহারাজের উপর হতে প্রতারণা চক্রের হোতা ২ সম্ভবত একাধিক মূল করেছে।

কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে পিবিআই ছদ্দবেশে অর্থ আত্মসাৎকারী প্রতারক ও চাঁদাবাজ চক্রের মূলহোতা সহ ০২ জন সক্রিয় সদস্যকে হাতেনাতে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো মূলহোতা সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের চামাগ্রামের ইসরাইল হকের ছেলে আব্দুস সামাদ (২৬) ও মহারাজপুর ইউনিয়নের জোড়াবকুলতলা গ্রামের মজিবুর রহমানের ছেলে হাসনাত আলী (২৮)। তাদের নিকট পিবিআই লিখা জ্যাকেট-০১টি, হ্যান্ডকাফ-০১টি, পুলিশ লিখা স্টিকার-০১টি এবং ০১ টি প্রাইভেট কার সহ হাতেনাতে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তাকে আসামীরা একটি সংঘবদ্ধ চক্র। তারা পিবিআই ছদ্দবেশে বিভিন্ন মানুষের কাছ থেকে অর্থ আত্মসাৎ এবং প্রতারনা করে। বর্তমান একজন ভিকটিম অভিযোগের ভিডিও অত্র ক্যাপের আভিযাত্রী একটি দল নিরাপত্তা নিরাপত্তা শুরু করে। তদন্তে জানা যায় যে, তারা অভিযোগকারীর বিরুদ্ধে গিয়ে ভূক্তভোগীকে না পেয়ে তার স্ত্রী এবং মহিলাকে অ্যাচার করে। পিবিআই কটি এবং হ্যান্ডকাফ সহ তাদের ভীতি প্রদর্শন করে।

পরিশেষে এই চক্রটি ভিকটিমের বাসস্থানে অনেক অনেক বেশি আভিযানিক উপস্থিতি টের পেয়ে তারা থেকে পলায়ন করার জন্য আভিযানিক দল অনেকটাই উল্লেখ করে এলাকা হতে তাদের সমর্থন করে।

উপরোক্ত একজন চাঁপাইনবাবগঞ্জ উপজেলা নির্বাচনের শিবগঞ্জ প্রশ্ন রুজু করা হয়েছে।