[gtranslate]

চাঁদপুরের হাজীগঞ্জে বিয়ের দাবিতে চাচাতো ভাইয়ের বাড়িতে অন্তঃসত্ত্বা তরুণী।


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : অক্টোবর ৯, ২০২১, ৩:৫৮ অপরাহ্ণ / ৯৯
চাঁদপুরের হাজীগঞ্জে বিয়ের দাবিতে চাচাতো ভাইয়ের বাড়িতে অন্তঃসত্ত্বা তরুণী।

 

চাঁদপুরের হাজীগঞ্জে বিয়ের দাবিতে চাচাতো ভাইয়ের বাড়িতে অবস্থান নিয়েছেন আট মাসের অন্তঃসত্ত্বা এক তরুণী। শুক্রবার (৮ অক্টোবর) রাত ৮টা থেকে অনশন শুরু করেন ওই তরুণী।

স্থানীয়রা জানান, ওই তরুণীর বাবা দীর্ঘদিন আগে মুসলিম ধর্ম গ্রহণ করে হাজীগঞ্জ থেকে ভৈরবে চলে যান। বর্তমানে তারা ভৈরবেই বসবাস করছেন। পরে প্রেমিক রাজন মাঝি (২৫) কাজের সন্ধানে তার বড় চাচার কাছে চলে যান। সেখানে থাকাকালে চাচাতো বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। তরুণী অন্তঃসত্ত্বা হলে বিষয়টি জানাজানি হয়।

ভুক্তভোগী তরুণী জানান, তার বাবা এর আগে মোবাইল ফোনে এক প্রবাসীর সঙ্গে তার বিয়ে দেন। কিন্তু রাজন কাজের সুবিধার্থে ভৈরব যান। সেখানে তাকে প্রেমের ফাঁদে ফেলেন। এক পর্যায়ে অনৈতিক সম্পর্ক করতেও বাধ্য করেন এবং একটি ছবি ধারণ করেন। বিষয়টি জানাজানি হলে প্রবাসী স্বামীর সঙ্গে তরুণীর বিচ্ছেদ হয়।

তরুণীর দুলাভাই অভিযোগ করে বলেন, মিথ্যা প্রলোভন দেখিয়ে আমার শ্যালিকার সর্বনাশ করেছে। তার সুষ্ঠু সমাধান পেতে আমরাও হাজীগঞ্জে এসেছি।

অভিযুক্ত রাজনের মা শিখা রানী বলেন, দুই মাস আগে ঘটনাটি জানতে পেরেছি। এখন ইউপি চেয়ারম্যান বিষয়টি যেভাবে সিদ্ধান্ত দেবেন, সে সিদ্ধান্ত মেনে নেবো।

ইউপি চেয়ারম্যান মনির হোসেন গাজী বলেন, বিষয়টি এলাকায় বসে সমাধান করা হবে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ হারুনুর রশীদ জানান, ঘটনাটি মীমাংসার জন্য ইউপি চেয়ারম্যানকে দায়িত্ব দেওয়া হয়েছে।