[gtranslate]

চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে পরীমনি


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : জানুয়ারি ১২, ২০২২, ৭:৪৮ পূর্বাহ্ণ / ১৮৩
চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে পরীমনি

 

নিউজ ডেস্ক:

নায়িকা পরীমনি সদ্যই অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়েছেন। আগামী দেড় বছর মিডিয়া থেকে দূরে থাকবেন তিনি। সন্তানের সুরক্ষার কথা বিবেচনা করেই এমন সিদ্ধান্ত নেন পরী। এই বিষয়ে একমত নায়িকার স্বামী তরুণ অভিনেতা শরিফুল রাজ।

এদিকে হঠাৎ নতুন খবর ছড়াল এই নায়িকাকে নিয়ে। শোনা যাচ্ছে, ২৮ জানুয়ারি আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ আক্তারের প্যানেল থেকে কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন পরীমনি।

বুধবার দুপুরে পরীমনির স্বামী শরিফুল রাজ বলেন, ‘পরীমনি নির্বাচন করছে এটা সত্য। কিন্তু শারীরিক অবস্থার কারণে মাঠে নামবে না। সুস্থ থাকলে ২৮ জানুয়ারি ভোট দিতে যাবে।

ইলিয়াস কাঞ্চন ও নিপুন প্যানেলের অন্যতম প্রার্থী সাইমন সাদিক বলেন, পরীমনি নির্বাচন করছেন এটা সত্য। গতকাল (মঙ্গলবার) রাতে পরীমনি মনোয়নপত্রে সাক্ষর করেছেন। তিনি আমাদের প্যানেল থেকেই নির্বাচন করছেন।

চলমান মাদক মামলায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য পদ সাময়িক স্থগিত করা হলেও পরীমনির উত্তরে সন্তুষ্ট হয়ে পদ ফিরিয়ে দেওয়া হয়েছে বলে এনটিভি অনলাইনকে জানিয়েছেন সদ্য বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক জায়েদ খান।

জানা গেছে, ইলিয়াস কাঞ্চন-নিপুণ আক্তার প্যানেল আজ মনোনয়নপত্র জমা দেবে। এ দিন আরেক প্রতিদ্বন্দ্বী মিশা সওদাগর-জায়েদ খান প্যানেলের মনোনয়নপত্র সংগ্রহের কথা আছে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন আগামী ২৮ জানুয়ারি। এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বি এইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।