[gtranslate]

কুড়িগ্রাম সাতটি ইউপিতে নৌকা ২ টি, লাঙ্গল ৩ টি,


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : নভেম্বর ১৪, ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ণ / ১১৩
কুড়িগ্রাম সাতটি ইউপিতে নৌকা ২ টি, লাঙ্গল ৩ টি,

 

প্রচেষ্টা নিউজ

কুড়িগ্রামে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর সাতটি ইউনিয়নে গত বৃহস্পতিবার উৎসব মুখর পরিবেশে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সমপন্ন হয়েছে।

সাত ইউনিয়নের ৬৭ টি ভোট কেন্দ্রের ৩৩৩ টি কক্ষে বিরতিহীনভাবে সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। অবাধ নিরপেক্ষ সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন করতে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে প্রশাসন।

উক্ত নির্বাচনে সাতটি ইউপিতে নৌকা ২ টি, লাঙ্গল ৩ টি, হাত পাখা ১টি ও স্বতন্ত্র প্রার্থী ১টিতে জয়লাভ করে।

উপজেলা পরিষদে নির্বাচন কন্ট্রোল রুম সূত্রে জানাগেছে, ৯ নং চর ভূরুঙ্গামারী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন মানিক উদ্দিন ( হাত পাখা ) তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এনামুল হক রোকন ( নৌকা)। ৩ নং তিলাই ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন কামরুজ্জামান (নৌকা) তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ফরিদুল হক শাহিন শিকদার (ঘোড়া)।

 

 

১০ নং বঙ্গসোনাহাট ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন মাইনুল ইসলাম লিটন (নৌকা) তার নিকটত প্রতিদ্বন্দ্বি শাহজাহান আলী মোল্লা (লাঙ্গল )।

৭ নং আন্ধারিঝাড় ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন জাবেদ আলী মন্ডল (লাঙ্গল) তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ফজলুল হক (নৌকা)। ৬ নং জয়মনির হাট ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আব্দুল ওয়াদুদ (মটর সাইকেল) স্বতন্ত্র তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বাদল খন্দকার স্বতন্ত্র।

৮ নং বলদিয়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন মোজাম্মেল হক বেপারী (লাঙ্গল) তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোখলেছুর রহমান স্বতন্ত্র। ৪নং পাইকের ছড়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আব্দুর রাজ্জাক (লাঙ্গল) তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ফারুক হোসেন (নৌকা) ভূরুঙ্গামারী উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মশিউর রহমান এ তথ‍্য নিশ্চিত করেছেন।

 

 

রংপুরের দুই উপজেলা আওয়ামী লীগের ১১জন, স্বতন্ত্র ছয়জন।