[gtranslate]

এয়ারপোর্ট থানার নতুন ওসি মঈন উদ্দিন


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : জানুয়ারি ১৪, ২০২৩, ৩:৩৩ পূর্বাহ্ণ / ২২
এয়ারপোর্ট থানার নতুন ওসি মঈন উদ্দিন

স্টাফ রিপোর্টার: মাহমুদুর হাসান নাঈম

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) এয়ারপোর্ট থানায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মঈন উদ্দিন শিপন যোগদান করেছেন। শুক্রবার (১৩ জানুয়ারী) সন্ধ্যায় এয়ারপোর্ট থানার বিদায়ী ওসি মঈনুল জাকিরের কাছ থেকে তিনি দায়িত্বভার গ্রহণ করে ওসি হিসেবে যোগদান করেন।

হবিগঞ্জ জেলার মাধবপুর থানার অধিবাসী মোঃ মঈন উদ্দিন শিপন শিক্ষাজীবন শেষ করে ২০০৬ সালে পুলিশে যোগদান করেন। তিনি চাকুরি জীবনে বিভিন্ন সময়ে সুনামগঞ্জের জগন্নাথপুর থানা, ছাতক থানা, বিশ্বম্ভরপুর থানা, দিরাই থানা, মৌলভীবাজার জেলার কুলাউড়া সদর থানা, কুলাউড়া থানা, বড়লেখা থানা, কুলাউড়া সার্কেল অফিস, সিলেট জেলার কানাইঘাট থানা, বালাগঞ্জ থানা ও এসএমপির মোগলাবাজার থানায় একজন চৌকস পুলিশ অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ তিনি এয়ারপোর্ট থানার ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে দায়িত্বরত ছিলেন।

যোগদানের সময় নবাগত ওসিকে থানায় কর্মরত পুলিশ সদস্যরা ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। এসময় বিদায়ী ওসি মঈনুল জাকির ও অফিসার ফোর্স বৃন্দ উপস্থিত ছিলেন। নবাগত ওসি মোঃ মঈন উদ্দিন শিপন এয়ারপোর্ট থানায় দায়িত্ব পালনে আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নসহ সব রকম অপরাধ দমনে সবার সহযোগিতা কামনা করেন।