[gtranslate]

উৎসব মুখর পরিবেশে কালুখালী উপজেলার ৭ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে 


প্রাচেস্টা নিউজ প্রকাশের সময় : নভেম্বর ৩০, ২০২১, ২:৪৬ অপরাহ্ণ / ১০২
উৎসব মুখর পরিবেশে কালুখালী উপজেলার ৭ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে 

 

কালুখালী (রাজবাড়ী) প্রতিনিধি :

উৎসবমুখর পরিবেশে রাজবাড়ীর কালুখালী উপজেলার ৭ ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে ৫ নৌকা ও ২ স্বতন্ত্রপ্রার্থী বিজয়ী হয়েছে। রবিবার রাত ১২ টায় সবগুলো কেন্দ্রের ফলাফল হাতে পাওয়ার পর উপজেলা নির্বাচন অফিসার আজিজুল ইসলাম সেরকারী ফলাফল ঘোষনা করেন।

কালুখালীর রতনদিয়া ইউনিয়নে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন মেহেদী হাচিনা পারভীন নিলুফা । নৌকা প্রতিক নিয়ে তিনি পেয়েছেন ১০ হাজার ৬৮৫ ভোট। তার একমাত্র প্রতিদ্ব›দ্বী স্বতন্ত্রপ্রার্থী আবুল কাসেম মন্ডল আনারস প্রতিক নিয়ে পেয়েছেন ৬ হাজার ৭৪৯ ভোট।

মদাপুর ইউনিয়ন পরিষদে স্বতন্ত্রপ্রার্থী মিজানুর রহমান মজনু বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন । মোটর সাইকেল প্রতিক নিয়ে তিনি ৬ হাজার ৯৫৪ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ছিলেন আবুল কালাম মৃধা । আনারস প্রতিক নিয়ে তিনি ৪ হাজার ৪১৫ভোট পেয়েছেন।

মাজবাড়ী ইউনিয়নে নৌকা প্রতিক নিয়ে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন কাজী শরিফুল ইসলাম। তার প্রাপ্ত ভোট ৬ হাজার ৬৭৩।নিকটতম প্রতিদ্ব›দ্বী ইউসুফ হোসেন পেয়েছেন ৫ হাজার ২৮৪ ভোট । মৃগী ইউনিয়নে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন আ: মতিন। নৌকা প্রতীক নিয়ে তিনি ৬ হাজার ৮৮১ পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী হাসিবুল হাসান তুহিন সরদার মোটরসাইকেল প্রতিক নিয়ে ৫ হাজার ৭৬৫ ভোট পেয়েছেন।

বোয়ালিয়া ইউনিয়নে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন রফিকুল ইসলাম। মোটরসাইকেল প্রতীক নিয়ে তিনি ৬ হাজার ৮২৬ ভোট পেয়েছেন । তার নিকটতম প্রতিদ্বদ্বী হালিমা বেগম নৌকা প্রতিক নিয়ে ৫ হাজার ৭৫৮ ভোট পেয়েছেন। সাওরাইল ইউনিয়নে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন শহিদুল ইসলাম আলী। নৌকা প্রতিক নিয়ে তিনি ৮ হাজার ৭০০ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী গোলাম সরোয়ার ঠান্টু পেয়েছেন ৭হাজার ১১১ ভোট।

কালিকাপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে একজন প্রার্থী থাকায় আতিউর রহমান নবাব বিনা প্রতিদ্ব›দ্বীতায় বিজয়ী হয়েছেন। রবিবার সকাল ৮ টা থেকে ভোটগ্রহন শুরু হয়। দিনভর ভোটাররা উৎসবমুখর পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করে। বিকাল ৪ টায় শুরু হয় গননা। গননা শেষে কেন্দ্র থেকেই ফলাফল ঘোষনা করা হয়